| প্রচ্ছদ

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি মোবারক হোসেন

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১১৫ বার। প্রকাশ: ০৭ এপ্রিল ২০১৯ । আপডেট: ০৭ এপ্রিল ২০১৯ ।

মাদক, সন্ত্রাস, নাশকতা, ছিনতাই, চাঁদাবাজি, হত্যা মামলার আসামী গ্রেফতার, উপজেলার আইনশৃংখলা পরিস্থিতিসহ অপরাধ নিয়ন্ত্রনে রাখাসহ বিভিন্ন ক্যাটাগড়িতে জেলার শ্রেষ্ট অফিসার নির্বাচিত হয়েছেন নওগাঁর আত্রাই থানার অফিসার ইনচার্জ মো: মোবারক হোসেন।
শনিবার নওগাঁ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা অনুষ্ঠিত সভায় তাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়।
নওগাঁ জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম, ডিএসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেনসহ জেলার ১১টি উপজেলার সকল থানার অফিসার ইনচার্জ, পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স।
উক্ত সভায় মার্চ/২০১৯ মাসের নওগাঁ জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয় আত্রাই থানার অফিসার ইনচার্জ মো: মোবারক হোসেন। তার হাতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের সম্মাননা ক্রেস্ট তুলে দেন নওগাঁ জেলার পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম।
এ ব্যাপারে মোবারক হোসেন বলেন এই সম্মাননা প্রাপ্তিতে আমার দায়িত্ববোধ ও কর্তব্য পালনে আমার ভূমিকা আরো জোড়ালো হবে।  তিনি নওগাঁ পুলিশ সুপারসহ সকল পুলিশ কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন জানান।  

 

মন্তব্য