| প্রচ্ছদ

বিশ্বকাপের আগে মিরাজকে নিয়ে দুঃসংবাদ!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০১ বার। প্রকাশ: ০৭ এপ্রিল ২০১৯ । আপডেট: ০৭ এপ্রিল ২০১৯ ।

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে ইনজুরিতে আক্রান্ত হলেন মেহেদী হাসান মিরাজ। মাহমুদউল্লাহ রিয়াদের পর এবার চোটাক্রান্ত মিরাজ। ঢাকা লিগের চলমান দশম রাউন্ডে আবাহনী-রুপগঞ্জের মধ্যকার ম্যাচ খেলার সময় চোট পান মিরাজ। রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের আঙুলে ব্যথা পান মিরাজ।

এদিন প্রথমে ব্যাট করে মাত্র ১২২ রানে অলআউট মিরাজদের আবাহনী লিমিটেড। দলের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। মাত্র ৫ রান করেন মিরাজ।

টার্গেট তাড়া করতে নেমে ১৩৯ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় রুগপঞ্জের দলটি।

রুপগঞ্জের ইনিংসের ২৬তম ওভারে মোসাদ্দেক হোসেনের করা বলে বাউন্ডারির জন্য সজোরে ব্যাট চালান শাহরিয়ার নাফীস। কাভার এরিয়ায় ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের আঙুলে ব্যথা পান মিরাজ।

চোটাক্রান্ত হয়ে মাঠ ছাড়েন মিরাজ। বিসিবির চিকিৎসকরা দ্রুতই মিরাজের আঙুলে ব্যান্ডেজ করে দেন। আপাতত মিরাজকে এক দিন বিশ্রাম নিতে বলা হয়েছে। বিসিবি সূত্রে জানা যায়, মিরাজের চোট অথটা গুরুতর নয়।

মিরাজের চোট নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা ব্যান্ডেজ করে দিয়েছি। খুব বেশি সমস্যা হবে বলে মনে হয় না। একদিনের বিশ্রাম দিয়েছি। আগামীকাল আবার দেখা হবে। তখন বুঝা যাবে কী অবস্থা। তবে আমার মনে হয় না এক্সরে করার দরকার আছে।

প্রসঙ্গত, আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে বিশ্বকাপ ক্রিকেট। অথচ তার আগেই চোটান্ত মাহমুদউল্লাহ ও মিরাজ।

মন্তব্য