| প্রচ্ছদ

পেছাল পিএম নরেন্দ্র মোদি সিনেমার মুক্তির তারিখ

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৭ বার। প্রকাশ: ০৮ এপ্রিল ২০১৯ । আপডেট: ০৮ এপ্রিল ২০১৯ ।

কয়েকবার বদলানোর পর এবার নতুন করে নির্ধারণ করা হয়েছে ‘পিএম নরেন্দ্র মোদি' সিনেমার মুক্তির তারিখ। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে নির্মিত এ সিনেমাটি আগামী ১১ এপ্রিল মুক্তি দেওয়া হবে বলে ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে। 

এর আগে ‘পিএম নরেন্দ্র মোদি' মুক্তি পাওয়ার কথা ছিলো ১২ এপ্রিল। কিন্তু আচমকাই মুক্তির দিন এগিয়ে এনে ৫ এপ্রিল এর মুক্তির কথা জানানো হয়েছিল।  

সাত দফায় দেশে লোকসভা ভোট শুরু হচ্ছে ১১ এপ্রিল থেকে। ওইদিনই মোদিকে নিয়ে তৈরি এই বায়োপিক মুক্তি পাবে বলে এবার চূড়ান্তভাবে জানানো হয়েছে। 

ডেকান ক্রনিকেল জানায়, পরিচালক অমুং কুমার ছবি মুক্তির নতুন তারিখ টুইট করে জানিয়েছেন। তিনি লিখেছেন, ধন্যবাদ সকলকে আমাদের এই মুহূর্তে পাশে থাকার জন্য। পিএম নরেন্দ্র মোদি’ ছবিটি আগামী ১১ এপ্রিল মুক্তি পাবে। সেইসঙ্গে টুইটে তিনি পিএম নরেন্দ্র মোদির একটি নতুন পোস্টার প্রকাশ করে। 

ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা বিবেক ওবেরয়। আরও অভিনয় করছেন বোমান ইরানি, দর্শন কুমার, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণন, জরিনা ওয়াহাব, বারখা বিষ্ট সেনগুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব, ইয়াতিন কারিয়াকার, রাজেন্দ্র গুপ্ত প্রমুখ।

লোকসভা নির্বাচনের আগে এই ছবির মুক্তি নিয়ে বিরোধিতায় সরব হয়েছে কংগ্রেসসহ বিরোধী দলগুলো। এ কারণে 'পিএম নরেন্দ্র মোদি'র মুক্তি ঠেকাতে  সম্প্রতি সুপ্রিম কোর্টে আবেদন করেছিলেন এক কংগ্রেস নেতা। 

সেই কারণেই ছবির মুক্তি পেছানো হয়। এরপরে সব কিছু বিবেচনা করেই ১১ এপ্রিল ছবি মুক্তির দিনক্ষণ ঘোষণা করেছেন নির্মাতারা। 

মন্তব্য