| প্রচ্ছদ

নওগাঁর রাণীনগরে হাসপাতাল থেকে পালানো আসামী গ্রেফতার

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ১০১ বার। প্রকাশ: ১০ এপ্রিল ২০১৯ । আপডেট: ১০ এপ্রিল ২০১৯ ।

নওগাঁর রাণীনগরে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় পালানো লিটন হোসেন(২৮) নামে এক আসামীকে পুনরায় গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৭ টায় টয়লেট করতে গিয়ে পালিয়ে যায় সে। পরে পুলিশি অভিযানের ৮ ঘণ্টা পর বিকাল ৩টায় আদমদীঘি উপজেলার ডাঙ্গাপাড়ার রেল লাইনের পাশে জঙ্গল থেকে তাকে গ্রেফতার করা হয়। সে রাণীনগর উপজেলার পূর্ব বালুভরা গ্রামের মজিবর রহমানের ছেলে।   
 

রানীনগর থানার পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের ছ’মিল ও বাড়িতে লিটনসহ আরো কয়েকজন ভাংচুর করে। এছাড়াও সোমবার বিকালে প্রকাশ্যে উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আবু সাদাত সায়েমের উপজেলা সংলগ্ন অফিসের সামনে রাখা মোটরসাইকেল লিটনসহ আরো কয়েকজন ভাঙচুর করে। এ সময় পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লিটনকে আটক করতে পারলেও অন্যরা পালিয়ে যায়। ভুক্তভোগী আনোয়ার হোসেন সোমবার সন্ধ্যায় লিটনকে প্রধান আসামী করে ১০-১২ জনের নামে রাণীনগর থানায় মামলা দায়ের করেন। লিটন অসুস্থ্য থাকার কারণে থানা পুলিশ আসামী লিটনকে পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

রাণীনগর থানার ওসি তারেকুর রহমান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আসামী লিটন পালিয়ে যাবার পর বিভিন্ন্ স্থানে অভিযানের পর তাকে পুনরায় গ্রেফতার করা হয়েছে। 

মন্তব্য