| প্রচ্ছদ

কলকাতার পাঁচ তারকার সঙ্গে নুসরাত ফারিয়ার পয়লা দর্শন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০৯ বার। প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯ । আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ।

প্রথমবার কলকাতার একক প্রযোজনায় অভিনয় করছেন ঢাকার নুসরাত ফারিয়া। সেই সিনেমা ‘বিবাহ অভিযান’-এর প্রথম পোস্টার প্রকাশ হলো সম্প্রতি। সেখানে ভারতীয় পাঁচ তারকার সঙ্গে দেখা দিলেন এই মডেল-অভিনেত্রী-সঞ্চালক ও গায়িকা।

পোস্টারে নিজ নিজ ভূমিকায় সেজেগুজে হাজির তিন জুটি রুদ্রনীল ঘোষ-সোহিনী সরকার, অঙ্কুশ হাজরা-নুসরাত ফারিয়া ও অনির্বাণ ভট্টাচার্য-প্রিয়াঙ্কা সরকার।

এদের মধ্যে রুদ্রনীল, অঙ্কুশ, অনির্বাণ বিয়ের সাজে তৈরি হলেও সোহিনী, নুসরাত, প্রিয়াঙ্কা রয়েছেন খোশমেজাজেই।

ছবিটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। প্রতিষ্ঠানটির টুইটারে প্রকাশ হয়েছে বিরসা দাশগুপ্ত পরিচালিত সিনেমাটির পোস্টার। ক্যাপশানে লেখা, ‘সাত পাকের নতুন অভিযান’।

কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করা ছাড়াও ‘বিবাহ অভিযান’-এর গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুদ্রনীল। কমেডি মেজাজের এই ছবিতে দুজন স্বামীকে সব সময়ই স্ত্রীদের হাত থেকে পালিয়ে বাঁচতে দেখা যাবে। আর অন্যজন স্ত্রীকে ফিরে পেতে চাইবেন।

সম্প্রতি শেষ হয়েছে শুটিং। এই ছবিতে প্রথমে মিমি চক্রবর্তীর কাজ করার কথা ছিল। তবে লোকসভা নির্বাচনের জন্য সরে দাঁড়ানোয় তার স্থলাভিষিক্ত হন নুসরাত।

এর আগে ঢাকা-কলকাতার প্রযোজনায় একাধিক সিনেমায় অভিনয় করেছেন নুসরাত। প্রথম সিনেমা ‘আশিকী’তে তার বিপরীতে ছিলেন অঙ্কুশ। এরপর জিতের বিপরীতে তিন সিনেমায় অভিনয় করেন। বর্তমানে বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে শাকিব খানের বিপরীতে অভিনীত ‘শাহেনশাহ’।

মন্তব্য