| প্রচ্ছদ

আমিরকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করল পাকিস্তান

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৭ বার

পাকিস্তানের বিশ্বকাপ দলে জায়গা হয়নি মোহাম্মদ আমিরের। বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা বোলার হয়েও বিশ্বকাপে সুযোগ পেলেন না আমির। তাকে রেখেই দল ঘোষণা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এনিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম সম্প্রতি বলেছিলেন, ‘আমার দৃষ্টিতে আমির বর্তমান বিশ্বের অন্যতম সেরা পেসার। হয়তো সে এখন ফর্মে নেই। তবে আমার বিশ্বাস বিশ্বকাপে সে চমক দেখাবে এবং ভবিষ্যতে পাকিস্তান দলকে নেতৃত্ব দেবে।’

অথচ সেই আমিরকে বাদ দিয়েই বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল পাকিস্তান। বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিশ্বকাপের দল ঘোষণার বিষয়টি এক টুইট বার্তায় নিশ্চিত করে।

অফ ফর্মে থাকা মোহাম্মদ আমিরের বিশ্বকাপে খেলা নিয়ে অনেক আগ থেকেই গুঞ্জন ছিল। আর সে কারণেই শেষ পর্যন্ত তাকে বাদ দিয়েই দল ঘোষণা করা হয় বলে জানিয়েছে পিসিবি।

তবে বিশ্বকাপ দলে না থাকলেও ইংল্যান্ড সিরিজের জন্য ঘোষিত দলে জায়গা পেয়েছেন মোহাম্মদ আমির। তিনি ছাড়া আরও দুজনের নাম যুক্ত করে ইংল্যান্ড সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করে পাকিস্তান।

বিশ্বকাপে পাকিস্তানের দল

মোহাম্মদ হাফিজ, ইমাম-উল-হক, বাবর আজম, আবিদ আলী, ফখর জামান, সরফরাজ আহমেদ (অধিনায়ক), হারিস সোহেল, শোয়েব মালিক, ফাহিম আশরাফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান ও শাহীন শাহ আফ্রিদি।

মন্তব্য