| প্রচ্ছদ

আত্রাইয়ে র‌্যাবের অভিযানে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ৭৪ বার। প্রকাশ: ২৫ এপ্রিল ২০১৯ । আপডেট: ২৫ এপ্রিল ২০১৯ ।

নওগাঁর আত্রাইয়ে এক কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা।  বৃস্পতিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাব-৫. রাজশাহী সিপিসি ২- নাটোর ক্যাম্পের এস আই মো: মুনিরুজামান মিয়া জানান, র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের এএসপি রাজিবুল আহসান এর নেতৃত্বে বুধবার বিকেলে আত্রাই উপজেলার দেবনগর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো পার্শ্ববর্তী রাণীনগর উপজেলার বিশঘরিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে বাবু (৪৫), কয়াকুষ্ণি গ্রামের খলিলুর রহমানের ছেলে ইয়াকুব আলী প্রামানিক (৩৬) ও বনপুকুর গ্রামের আবুল কালামের ছেলে পাইলট (৩৫)।এসময় তাদের কাছ থেকে এক কেজি গাঁজা, নগত অর্থ ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাদের নামে মাদক আইনে একটি মামলা দায়ের করে আত্রাই থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়োন্ত্রণ আইনে একটি মাললা দায়ের হয়েছে এবং গতকাল বৃহস্পতিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়। 

 

মন্তব্য