| প্রচ্ছদ

রাণীনগরে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক ব্যক্তি আটক

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ৭৯ বার। প্রকাশ: ০৩ মে ২০১৯ । আপডেট: ০৩ মে ২০১৯ ।

নওগাঁর রাণীনগরে এক বিধবা (৩৬) মহিলাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে আনোয়ার হোসেন (৪৫) নামের এক ব্যক্তিকে স্থানীয় জনতা আটক করে  বৃহস্পতিবার দুপুরে পুলিশে সোর্পদ করেছে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হলে থানাপুলিশ আটক আনোয়ারকে ওই দিনই আদালতে প্রেরণ করেছে। আনোয়ার উপজেলার আতাইকুলা সরদার পাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে।


স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে, বুধবার দিনগত রাত অনুমানিক আড়াইটার দিকে আনোয়ার হোসেন (৪৫) প্রত্যন্ত অঞ্চলের এক বিধবা মহিলার ঘরের ভিতরে প্রবেশ করে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় ওই মহিলা ও তার ছেলে আনোয়ার হোসেনকে আটকে রাখে। এর পর ধর্ষনের চেষ্টাকারীর বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে রাতেই ওই মহিলার বাড়ির লোকজনকে মারপিট করে আনোয়ারকে ছিনিয়ে নিয়ে যায়। ঘটনাটি নিয়ে রাতেই গ্রামের মধ্যে হৈ চৈ পরে যায়। এঘটনায় গত বৃহস্পতিবার সকালে আনোয়ার হোসেনকে স্থানীয় জনতা আটক করে থানাপুলিশকে জানালে দুপুরে পুলিশ সেখান থেকে আনোয়ারকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই বিধবা মহিলা বাদি হয়ে আনোয়ারসহ তিন জনকে আসামী করে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।


রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এ ঘটনায় স্থানীয় জনতা ধর্ষনের চেষ্টাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ওই বিধবা মহিলা তার বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন। 
 

মন্তব্য