| প্রচ্ছদ

বিশ্বকাপের আগেই দুঃসংবাদ ভারতীয় শিবিরে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৪ বার। প্রকাশ: ০৬ মে ২০১৯ । আপডেট: ০৬ মে ২০১৯ ।

বিশ্বকাপে খেলা প্রতিটি ক্রিকেটারের স্বপ্ন। সেই স্বপ্ন পূরণের পথেই ছিলেন কেদার যাদব। কিন্তু কাঁধের ইনজুরির কারণে ইংল্যান্ড বিশ্বকাপে তার খেলা নিয়ে দুশ্চিন্তায় ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)।

সোমবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মোহালিতে অনুষ্ঠিত আইপিএল ম্যাচের ১৪তম ওভারে কাধেঁ চোট পান চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার কেদার যাদব।

এই চোটের কারণে সেদিন তার আর খেলা চালিয়ে যাওয়া সম্ভব হয়নি।

কেদার যাদবের ইনজুরি নিয়ে চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং বলেন, তার কাঁধে স্ক্যান করতে হবে। তারপর তার হাল নিয়ে বলা যাবে। আমার বিশ্বাস সে দ্রুতই মাঠে ফিরতে পারবে।

২০১৪ সালের নভেম্বরে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় কেদার যাদবের। মহারাষ্ট্রে জন্মনেয়া ৩৪ বছর বয়সী এই অলরাউন্ডার ৫৯টি ওয়ানডে ম্যাচ খেলে দুই সেঞ্চুরি এবং পাঁচটি ফিফটিতে ১ হাজার ১৭৪ রান করেন। বল হাতে শিকার করেন ২৭ উইকেট। এছাড়া টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটের ৯ ম্যাচে ১২২ রান সংগ্রহ করেন এই অলরাউন্ডার।

সাম্প্রতিক সময়ে জাতীয় দলে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পান যাদব। কিন্তু আইপিএলে পাওয়া কাঁধের ইনজুরির কারণে তার বিশ্বকাপ খেলা নিয়ে সংশয় রয়েছে।

মন্তব্য