| প্রচ্ছদ

পরীমনির যে ছবি নিয়ে হইচই ফেসবুকে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৭ বার। প্রকাশ: ০৬ মে ২০১৯ । আপডেট: ০৬ মে ২০১৯ ।

সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে তারকাদের খোঁজখবর নেয়া ভক্ত-অনুরাগীর জন্য এখন তেমন কঠিন কিছু নয়। বিশেষ করে শোবিজের যেসব তারকা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তাদের প্রায় সব খবরাখবরই রাখেন ভক্তরা।

তবে মাঝেমধ্যে ভক্তরা ভুলও বোঝেন, চলে তীব্র সমালোচনা। বিভিন্ন সময়ে তারকাদের এমন বিব্রত পরিস্থিতিতে পড়তে দেখা গেছে। এমনই বিব্রত অভিজ্ঞতার শিকার হয়েছেন ঢাকাই ছবির হালের জনপ্রিয় নায়িকা পরীমনি।

পরীমনির ফেসবুকে পেজে সবশেষ দেয়া ছবিটির বিষয়েই বিব্রত তিনি। একটি ফুটফুটে শিশু কোলে নিয়ে আদর করছেন এমন কয়েকটি ছবি আজ সোমবার নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন পরীমনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পরীর বাচ্চা তুই আমার’।

আর তার এমন ক্যাপশন দেখেই পোস্টটিতে হুমড়ি খেয়ে পড়ছেন নেট জনতা। ছবির কমেন্টবক্সে নানারকম প্রশ্ন করেছেন অনেক সামাজিক মাধ্যম ব্যবহারকারী। শিশুটি কার? এমন প্রশ্নই বেশি করা হচ্ছে।

এ বিষয়ে অবশ্য মুখ খুললেন পরীমনি।

এক গণমাধ্যমে পরীমনি হেসে দিয়ে বলেন, ‘নিশ্চয়ই এটা আমার বাচ্চা নয়। আমার কাজিনের বেবি ও। দেখতে ও বেশ কিউট আর শান্ত তাইনা?’ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় চিত্রতারকা পরীমণি। মাঝেমধ্যেই নানা রকম ছবি প্রকাশ করে আলোচনায় আসেন তিনি।

ঢাকাই ছবির এই আলোচিত নায়িকা এখন ‘বিশ্বসুন্দরী’ নামের চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। হালের জনপ্রিয় তারকা সিয়াম আহমেদের বিপরীতে রয়েছেন তিনি।

মন্তব্য