| প্রচ্ছদ

এসএসসির ফল নিয়ে মন খারাপ দীঘির

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৯৪ বার

মন খারাপ করে আছেন এ সময়ের অভিনেত্রী দিঘী। আশানুরূপ ফল হয়নি তার।

সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অভিনেত্রী দীঘি ‘এ-মাইনাস’ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

সোমবার এসএসসির ফল প্রকাশের পর দিঘীর এ ফলাফলের খবরটি জানিয়েছেন তার বাবা ও অভিনেতা সুব্রত বড়ুয়া। এমন রেজাল্ট পেয়ে দিঘীর মন খারাপ হলেও খুশি হয়েছেন বাবা সুব্রত।

তিনি বলেন, ‘স্ট্যামফোর্ড স্কুল ও কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল দীঘি। আশানুরূপ ফলাফল হয়নি তার। জিপিএ-৩.৬১ পেয়েছে সে। এতেই মন খারাপ করে বসে আছে। কিন্তু আমরা খুশি হয়েছি। সামনে ভালো করার চেষ্টা করবে সে।’

সুব্রত আরও বলেন, ‘দীঘির আশা ছিল আরও ভালো কিছু হবে। প্রতিটি বিষয়ে ভালোই করেছে,তবে একটি বিষয়ে ফল কিছুটা খারাপ হওয়ায় পয়েন্ট কমে গেছে তার।’

দীঘিকে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তরা অভিনন্দন জানিয়েছেন। চলচ্চিত্র অঙ্গনে শিশু বয়সেই বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এই তারকা। বেশ কয়েক বছর আগে একটি টিভি বিজ্ঞাপনে দেয়া দীঘির একটি সংলাপ এখনও সবার মুখেমুখে।

সংলাপটি হলো - ‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না? সে আজ আমার নাম ধরে ডেকেছে।’

ওই সংলাপ দিয়েই দেশব্যাপী আলোচনায় চলে আসেন প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েলের একমাত্র মেয়ে দিঘী। এরপর কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ ছবিতে অভিনয় করে বেশ সুনাম অর্জন করেন দীঘি। নিজের প্রথম চলচ্চিত্রেই ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

এরপর দাদীমা, চাচ্চু, বাবা আমার বাবা, ১ টাকার বউ ও অবুঝ শিশুর মতো অনেক ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করে শিশুশিল্পী হিসাবে সাড়া জাগিয়েছেন এই তারকা।

মন্তব্য