| প্রচ্ছদ

সালমান খানের সিনেমা দেখে বদলে গেছেন সাকিব!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১১৫ বার

আইপিএল থেকে দেশে ফিরে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। সেই থেকে তাকে ভিন্ন রূপে দেখা যাচ্ছে। ঠিক ২০০৭ সালের মতো দেখাচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডারকে। একেবারে তরুণের লুকে আবির্ভূত হয়েছেন তিনি। মেদ ঝরিয়ে স্লিম হয়ে গেছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। 

তো রহস্য কী? কিভাবে হলেন এতটা ফিট? রহস্য উন্মোচন করলেন খোদ সাকিব নিজেই। বললেন, বলিউড সুপারস্টার সালমান খানের একটা সিনেমা দেখে নিজের ফিটনেসই বদলে ফেলেছেন তিনি। কমিয়েছেন ৬ কেজি ওজন।

সম্প্রতি দেশের একটি শীর্ষস্থানীয় অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, সালমান খানের ‘কিক’ সিনেমা দেখেননি? নিজেকে জাগাতে তার কিক লাগতো। আমার ওরকমই একটা কিক দরকার ছিল।

সাকিবের ফিটনেসে মুগ্ধ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তা জানিয়ে তিনি বলেন, পাপন ভাইও সেদিন বললেন, তোমাকে তো ২০০৭ সালের মতো লাগছে। অনেকেই এমন কথা বলছেন। নিজেও ভালো অনুভব করছি। নিজেকে আত্মবিশ্বাসী লাগছে। অনেক ফিট মনে হচ্ছে।

ত্রিদেশীয় সিরিজে দুরন্ত সূচনা করেছে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে স্রেফ উড়িয়ে দিয়েছে টাইগাররা। দুর্দান্ত জয়ের অন্যতম কারিগর সাকিব। বল হাতে আঁটোসাঁটো বোলিংয়ের পর ব্যাটিংটাও দারুণ করেন তিনি। বোলিংয়ে ১০ ওভারে ৩৩ রানে ১ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে হার না মানা ৬১ রানের ইনিংস খেলে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন বিশ্বসেরা অলরাউন্ডার।

মন্তব্য