| প্রচ্ছদ

বগুড়ায় সকলের কল্যাণ কামনায় এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৪১ বার। প্রকাশ: ১২ মে ২০১৯ । আপডেট: ১২ মে ২০১৯ ।

পবিত্র মাহে রমজানে দেশ ও দশের কল্যাণ কামনার মাধ্যমে  রবিবার বগুড়া শহরের ফুলবাড়িতে বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক পরিমল প্রসাদ রাজের উদ্যোগে নুরুন্নাহার সামস উদ্দিন এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মানবতার সেবায় ব্রতী হয়ে প্রতি বছরের ন্যায় এতিম শিশুদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিলে এইবার শিশুদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান। ইফতার ও দোয়া মাহফিল পরবর্তী প্রধান অতিথি মাহফিলে বলেন, এতিম শিশুরা হচ্ছে সৃষ্টিকর্তার সন্তান। মা-বাবা ছাড়া এই নিষ্পাপ শিশুদের দেখে রাখার দায়িত্ব আমাদের সকলের। তিনি এতিম শিশুদের জন্য সার্বক্ষণিক সহযোগিতা প্রদানের জন্য আয়োজককে ধন্যবাদ জানান এবং মানবিকতার স্বার্থে নিজ নিজ পরকালের জীবনকে সমৃদ্ধ করতে সৃষ্টিকর্তার এই সন্তানদের প্রতি সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। সেই সাথে ব্যক্তিগতভাবেও সর্বদা ইমানের পথে কাজ করার জন্য তিনি এতিম শিশুসহ সকলের কাছে দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে শিশুদের মাঝে আরও উপস্থিত ছিলেন বগুড়া জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি আছলাম আলী পিপিএম, বিশিষ্ঠ ব্যবসায়ী সাজেদুর রহমান শিপলু, বগুড়া সদর থানার এস.আই জাহাঙ্গীর আলম, এএসআই নূরে আলম, ডা: সুজিত কুমার তালুকদার, সাংবাদিক সঞ্জু রায়, বিশিষ্ঠ ব্যবসায়ী শেখর রায়, রিজু মোল্লা, মিজানুর রহমান, মাহবুব হাসান চমক প্রমুখ। প্রায় অর্ধশতাধিক এতিম ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য অনুষ্ঠানে ভাল মানের খাবার পরিবেশন করা হয় এবং পরবর্তীতে এই শিশুদের গত বছরের ন্যায় ঈদ সামগ্রীও প্রদান করা হবে বলে জানান অনুষ্ঠানের আয়োজক পরিমল প্রসাদ।
 

মন্তব্য