| প্রচ্ছদ

ধুনটে স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৫৭ বার। প্রকাশ: ১৩ মে ২০১৯ । আপডেট: ১৩ মে ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় প্রদত্ত অত্যাধুনিক এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। সোমবার দুপুর ১টায় স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। 

সংসদ সদস্যের কাছ থেকে এ্যাম্বুলেন্সটি গ্রহন করেন ধুনট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুল হাসীব। এসময় বগুড়া’র ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সামির হোসেন মিশু, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ভাইস চেয়ারম্যান মহসিন আলম, পপি রানী পোদ্দার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ.ক.ম সানাউল মোস্তফা উপস্থিত ছিলেন। এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

জানা যায়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ২০১৭-১৮ অর্থ বছরে সারাদেশে স্বাস্থ্য বিভাগের জন্য ৪০টি এ্যাম্বুলেন্স এবং ৪৮টি জীপগাড়ী ক্রয় করেন। সংসদ সদস্য হাবিবর রহমান স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্য প্রতিমন্ত্রী এবং স্বাস্থ্য মন্ত্রনালয়ে বারবার যোগাযোগ করে একটি এ্যাম্বুলেন্সের প্রযোজনীয়তা উল্লেখ করেন। এরই প্রেক্ষিতে গত ২ মে কেন্দ্রীয় ঔষধাগারে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত অত্যাধুনিক এ্যাম্বুলেন্সটি সংসদ সদস্য হাবিবর রহমানের নিকট তুলে দেন। সোমবার ওই এ্যাম্বুলেন্সটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন সংসদ সদস্য। 
 

মন্তব্য