| প্রচ্ছদ

বগুড়ায় সমকাল সুহৃদের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১২৪ বার। প্রকাশ: ১৭ মে ২০১৯ ।

নন্দিত দৈনিক সমকালের পাঠক সংগঠন সুহৃদ সমাবেশ বগুড়ার উদ্যোগে শুক্রবার ইফতার মাহফিলের আয়োজন করা হয়। স্থানীয় রেড চিলিজ চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সংগঠনের জেলা ও সরকারি আজিজুল হক কলেজ কমিটির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। 
ইফতার মাহফিল শেষে এক আলোচনা সভায় সুহৃদের পক্ষ থেকে ঈদের পর ফল উৎসব এবং বৃক্ষ রোপণ কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেওয়া হয়। এর পাশাপাশি সামাজিক নানা কর্মসূচীতে সুহৃদ সদস্যদের অংশগ্রহণ আরও বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমকাল সুহৃদ সমাবেশ বগুড়ার সভাপতি রাজেদুর রহমান রাজু। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমকাল সুহৃদ সমাবেশ বগুড়ার সাধারণ সম্পাদক অরূপ রতন শীল। আলোচনায় অংশ নেন সুহৃদ উপদেষ্টা সরিফুল মাসুদ, আসাদুল হক কাজল, সাবেক সভাপতি মুন্সি তারিকুল আলম ডলার, জেলা কমিটির সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক এস কে আবেদীন সনি, সরকারি আজিজুল হক কলেজ কমিটির সভাপতি আব্দুল আউয়াল, ইভা নয়না দেওয়ান কেকা, মেশকাত রহমান কাকলী ও তনিমা নাহিদ সঞ্চিতা।
উপস্থিত ছিলেন সমকাল সুহৃদ সমাবেশ বগুড়ার সহ-সভাপতি সাজিয়া আফরিন সোমা, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ, অর্থ ও দপ্তর সম্পাদক আকতারুজ্জামান সোহাগ, সহ অর্থ ও দপ্তর সম্পাদক যুধিষ্ঠির চন্দ্র, সংস্কৃতি ও প্রচার সম্পাদক অসীম কুমার কৌশিক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশরাফুল হক, পরিবেশ ও ক্রীড়া সম্পাদক সবুজ চন্দ্র, সুহৃদ সমাবেশ সরকারি আজিজুল হক কলেজ কমিটির সাধারণ সম্পাদক সামিউল হাসিব সম্পদ, জেলা কমিটির নির্বাহী সদস্য ফজলুল হক, জাহাঙ্গীর হোসেন, সুপ্রিয়, রাকিবুল হাসান, জাকির আরেফিন শুভ, মোয়াজ্জেম হোসেন, দৈনিক সমকালের বগুড়া ব্যুরো প্রধান মোহন আখন্দ ও স্টাফ রিপোর্টার এস এম কাওসার।

 

মন্তব্য