| প্রচ্ছদ

ঈদের পরে পূর্ণিমার গাঙচিল-এর শুটিং

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৪ বার

গত বছরের শেষ দিকে শুরু হয়েছিল পূর্ণিমা অভিনীত নতুন ছবি ‘গাঙচিল’-এর শুটিং। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ছবিটির কাজ কিছু দূর এগিয়েও ছিল। 

সড়ক ও পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে ছবিটির গল্প তৈরি করা হয়। নোয়াখালীতে শুটিং চলাকালীন দুর্ঘটনার মুখোমুখি হন পূর্ণিমা। সে সময় ছবিটির শুটিং বন্ধ রাখা হয়। এরপর পূর্ণিমা সুস্থ হয়ে ফের শুটিং শুরু করার সময় ওবায়দুল কাদের অসুস্থ হয়ে পড়েন। লেখকের প্রতি শ্রদ্ধা জানিয়ে ছবিটির শুটিং বন্ধ রাখেন পরিচালক। খবর যুগান্তর অনলাইন 

১৫ মে চিকিৎসা শেষে দেশে ফেরেন ওবায়দুল কাদের। এরপরই পরিচালক ছবিটির শুটিংয়ের প্রস্তুতি শুরু করেছেন। পরিচালক জানিয়েছেন, ঈদের পর ছবিটির শুটিং শুরু হচ্ছে।

এতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘এ ছবিতে কাজ করার জন্য আমি স্কুটি চালানো শিখেছি, আবার স্কুটি চালিয়ে শুটিং করতে গিয়ে দুর্ঘটনারও শিকার হয়েছি। তারপরও চেষ্টা করেছিলাম কাজটি শেষ করার জন্য। কিন্তু ওবায়দুল কাদের ভাই অসুস্থ হয়ে যাওয়ার কারণে এর নির্মাণ কাজ সাময়িকভাবে স্থগিত করা হয়। এখন কাদের ভাই আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে এসেছেন, তাই আবারও এর কাজ শুরু হবে। আশা করছি ঈদের পরই ছবিটির কাজ শুরু করতে পারব।’

অন্যদিকে পূর্ণিমা একই পরিচালকের ‘জ্যাম’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন। আপাতত এটির শুটিংও বন্ধ আছে। সিনেমার কাজে ব্যস্ত থাকলেও নাটকে তাকে নিয়মিত অভিনয় করতে দেখা যায়। তবে বর্তমানে নাটকেও কাজ করছেন না এ চিত্রনায়িকা।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘প্রতিকূল আবহাওয়ার কারণে নাটকেও অভিনয় করছি না। এতো গরমে কাজ করলে আমি অসুস্থ হয়ে পড়ি। শুটিং চলাকালীন কোনো কারণে অসুস্থ হয়ে পড়লে একটি ইউনিটের অনেক ক্ষতি হয়ে যাবে। তাই ঈদে টিভির জন্য কাজ করা থেকে নিজেকে বিরত রেখেছি।’ অভিনয়ের পাশাপাশি টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনায় দেখা গেছে এ অভিনেত্রীকে।

মন্তব্য