| প্রচ্ছদ

অভিনেত্রী যখন সিএনজি চালক!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০৯ বার। প্রকাশ: ১৮ মে ২০১৯ ।

জনপ্রিয় অভিনেত্রী শিল্পী সরকার অপু সংসার চালাতে এখন হয়েছে সিএনজি চালক। তবে বাস্তবে নয় পর্দায় একজন সিএনজি চালক হিসেবে দেখা যাবে তাকে।

অভিনয়ের দক্ষতা দিয়ে ইতোমধ্যে দর্শক হৃদয় জয় করেছেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে। গুটিকয়েক সিনেমায়ও দেখা মিলেছে তার। খবর যুগান্তর অনলাইন 

অভিনেত্রী সরকার অপু কখনো স্ত্রী, মা, বোন, দাদি, নানিসহ বিভিন্ন চরিত্রে কাজ করেন। তাই এবারো হয়নি তার ব্যতিক্রম। একেবারে ভিন্ন এক চরিত্রে হাজির হলেন এই অভিনেত্রী। আর এই নতুন চরিত্রটি সবাইকে চমক লাগিয়েছে।

নাটকের পোস্টারে সিএনজি চালকের বেশে দেখা মিলছে এই অভিনেত্রীর। পুরুষ সেজে সিএনজি চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করছেন তিনি।

‘সিএনজি ড্রাইভার’ শিরোনামের নাটকটি পরিচালনা করেছেন রবিউল সিকদার। পরিবারের চাকা সচল রাখতে নিজের বেশ পরিবর্তন করে রাস্তায়ও নামেন অনেকে। তেমনই এক গল্প ‘সিএনজি ড্রাইভার’।

এমন চরিত্রে নিজেকে তুলে ধরতে তিনদিন ওয়ার্কশপ করেছেন তিনি। এই অভিনেত্রী জানান, নারী হয়ে সিএনজি চালানো চাট্টিখানি কথা নয়! চরিত্রটিকে নিজের মধ্যে ধারণ করে নিজেকে প্রস্তুত করেই কাজটি করতে চেয়েছি।’

নাটকে অপু ছাড়াও অভিনয় করেছেন শ্যামল মাওলা, মিষ্টি জাহান, আজম খান, হিন্দোন রায়, আনসার আলী, রহিম সুমন, আলিফ, ফারুক ও সোহাগ প্রমুখ।

শুক্রবার চ্যানেল আইতে বেলা ২টা ৫০ মিনিটে নাটকটি প্রচার করা হয়।

মন্তব্য