| প্রচ্ছদ

বগুড়ায় চ্যানেল টোয়েন্টিফোরের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৯৯ বার

বগুড়ায় জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল টোয়েন্টিফোরের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। ২০১২ সালের ২৪ মে যাত্রা শুরু করেছিল চ্যানেল টোয়েন্টিফোর।  এই উপলক্ষে শুক্রবার সকাল ১১ টায় জেলা প্রেস ক্লাব মিলয়াতনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় দৈনিক সমকালের বগুড়ার ব্যুরো প্রধান মোহন আখন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক করতোয়ার সম্পাদক ও বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মোজাম্মেল হক লালু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ। এছাড়াও বক্তব্য রাখেন, বগুড়া টিভি রিপোর্টাস এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহিম বগরা এবং প্রেস ক্লাবের সাবেক সভাপতি রেজাউল হাসান রানু। 
অনুষ্ঠানে বক্তারা চ্যানেল টোয়েন্টিফোর কে শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন বিষয়ে প্রতিবেদন প্রচারের মাধ্যমে যে ভূমিকা রাখছে তা প্রশংসার দাবিদার। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। 
এসময় বগুড়া প্রেস ক্লাবের কার্যনিবার্হী কমিটির সদস্যসহ  বিভিন্ন টিভি চ্যানেল ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং  শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে চ্যানেল টোয়েন্টিফোরের বগুড়া প্রতিনিধি ফরহাদুজ্জামান শাহী এবং ক্যামেরাপার্সন মোয়াজ্জেম হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

মন্তব্য