| প্রচ্ছদ

বগুড়ায় র‌্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৯১ বার

বগুড়ায় র‌্যাবের অভিযানে মাদকদ্রব্যসহ ৪ জন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার বিকেলে জেলার সদর থানার কুরাশা উত্তর পাড়ার নর্দার কোল্ড স্টোরের পূর্ব পাশে ওই অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতরা হলেন  গাইবান্ধার সাং-শিমুল বাড়িয়ার সাঘাটা থানার মো : শের আলী পুত্র মো : আমিনুল ইসলাম (৫৫) এবং একই জেলার আগুনিয়া তাইড় সরদার পাড়ার মৃত নাজিমুল হক প্রধানের ছেলে মো : নাজিম উদ্দিন (৩৪)। এছাড়া, গাইবান্ধার আগুনিয়া তাইড় মাগুড়া পাড়া এলাকার ইঞ্জু মন্ডলের ছেলে মো : মোমিন মন্ডল (২৬)। চতুর্থ আসামী বগুড়া জেলার সোনাতলার সর্ব থানার মো : আজহার আলীর পুত্র মো : রাসেল ইসলাম মনির (২৩)। এসময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা, ১টি সিএনজি, ৩টি মোবাইল, ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়। 

র‌্যাব-১২ বগুড়ার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় সোমবার বিকেল আনুমানিক ৫ টায় ডিএমডি মো : রজব আলীর নেতৃত্বে  সদরের কুরাশা উত্তর পাড়ার নর্দান কোল্ড স্টোরের পূর্ব পাশে ২য় বাইপাস সড়কে অভিযান পরিচালনা করলে ২ কেজি গাঁজা, ১টি সিএনজি, ৩টি মোবাইল, ৪টি সীমকার্ডসহ ৪ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে গাইবান্ধাসহ বগুড়া জেলার বিভিন্ন স্খানে মাদক দ্রব্য কেনা-বেচাঁর সাথে জড়িত ছিলেন।

র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার স্পেশাল কোম্পানী এস এম মোর্শেদ হাসান জানান, গ্রেফতাকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য