| প্রচ্ছদ

অর্জুন জানালেন, বান্ধবীকে মেনে নিয়েছে মেয়েরা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০৬ বার। প্রকাশ: ২৮ মে ২০১৯ ।

গত বছরের ২৫ জুলাই চিরতরে আলাদা হয়ে যান বলিউড তারকা অর্জুন রামপাল আর মেহের জেসিয়া।অর্জুন-মেহেরের দীর্ঘ সম্পর্ক ভাঙার পেছনে নাকি হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানার কথাও উঠে এসেছিলো। শুধু সুজানাই নয়; অর্জুনের সঙ্গে বেশ কয়েকজন নারীর সঙ্গে সম্পর্কের কথা বিটাউনে শোনা যায়।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ওরা কেউ নন। অর্জুনের হৃদয়ে দাগ কেটেছিলো অন্য নারী। তার নতুন বান্ধবীর নাম দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসেরমা।

ছ'মাস ধরে সে খবর গোপণ রেখেছিলেন অর্জুন। পরে অবশ্য এই খবর প্রকাশ্যে এনেছেন তিনি নিজেই। তার বান্ধবী নাকি সন্তানসম্ভবা। জুলাইয়ের শেষে বা অগস্টের শুরুতেই তৃতীয় বারের জন্য বাবা হবেন তিনি। কিন্তু তার নতুন প্রেমিকাকে দুই মেয়ে মাহিকা এবং মায়রা রামপাল কি মেনে নিয়েছে? 

সম্প্রতি গ্যাব্রিয়েলার বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন অর্জুন। তার পরই তিনি সাংবাদিকদের বলেন, 'আমার দুই মেয়ের গ্যাব্রিয়েলাকে পরিবারের সদস্য হিসেবে মেনে নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। আমি খুব খুশি, কোনও প্রশ্ন ছাড়াই ওরা গ্যাব্রিয়েলাকে মেনে নিয়েছে।'

শোনা যায়, ২০১৭ সালে আইপিএল চলাকালীন অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর।

তখনই এক বন্ধুর মাধ্যমে তাদের পরিচয় বলে জানিয়েছেন অর্জুন। সেই সম্পর্ক পরে  ঘনিষ্ঠতায় গড়ায়। সন্তান জন্মানোর পর অর্জুন-গ্যাব্রিয়েলা বিয়েও করতে পারেন এমন খবরও ভারতীয় গণমাধ্যমে ছড়িয়েছে।

মন্তব্য