| প্রচ্ছদ

ক্যাটরিনাকে বিয়ে করতে বললেন সালমান খান

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৫ বার। প্রকাশ: ২৮ মে ২০১৯ ।

সালমান খানের হাত ধরেই বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেন ক্যাটরিনা কাইফ। সালমান খানের সঙ্গে ছিল তার গভীর প্রেমও। নানা সময়ে সালমান-ক্যাট খবরের শিরোনামও হয়েছেন নিজেদের প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে। মাঝে তাদের মধ্যে বেশ মান অভিমানও চলেছে। এরপর ক্যাটরিনা তো রনবীর কাপুরের সঙ্গে প্রেমেও জড়ালেন। সেই সব টক ঝাল পথ শেষে আবারও সালমান ক্যাটরিনা একসঙ্গে কাজ করছেন। সালমানের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠভাবে মেলামেশাও করছেন ক্যাটরিনা।

সম্প্রতি ক্যাটরিনাকে বিয়ে করে সংসার করার পরামর্শ দিলেন সালমান খান। সালমান ক্যাটকে পরামর্শ দিয়েছেন, এক সময়ে যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন, তাকেই যেন বিয়ে করে সংসার করে ক্যাট।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুক্তি প্রতীক্ষিত ভারত ছবির প্রচারণা চালানোর সময় এমন মন্তব্য করেন সালমান। মেগা বাজেটের ‘ভারত’ ছবিতে ক্যাটরিনার সঙ্গেই অভিনয় করেছেন তিনি। ভারত ছবির শুটিংয়ের প্রসঙ্গে কথা বলতে গিয়ে সালমান খান বলেন, ‘ক্যাটরিনা ভীষণভাবে পরিবারকেন্দ্রিক। সেকারণেই তিনি বলেছেন অভিনয় যদি না করে ক্যাটরিনা, তাহলে তার উচিত বিয়ে করে সংসার করা। কারণ সংসার করে ছেলেমেয়ে মানুষ করতেও অনেক পরিশ্রমের প্রয়োজন হয়।’

উল্লেখ্য, ভারত ছবিতে সালমান খানকে একাধিক লুকে দেখা যাবে। ইতিমধ্যেই ভারতের ট্রেইলারটি সমালোচকদের ইতিবাচক আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

মন্তব্য