| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে নলকূপ বিতরণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৫ বার

বগুড়ার শেরপুরে হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য নলকূপ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের উদ্যোগে এসব নলকূপ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকার দলীয় স্থানীয় সংসদ সদস্য হাবিবর রহমান।

তিনি ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশ স্বাধীন করেছি। তাঁর স্বপ্ন ছিল মানুষের যেসব মৌলিক অধিকার তা নিশ্চিত করা। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবে রুপ দিতে তাঁরই সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কাজ করছে। একটি বাড়ি একটি খামারসহ নানামুখি কর্মসূচির মাধ্যমে দেশে দরিদ্র মানুষের হার কমছে। টেকসই কর্মসূচির মাধ্যমে গ্রামীণ জনপদের মানুষেরও ভাগ্যোন্নয়ন ঘটছে। তাই খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হবে।

দরিদ্রের মাঝে নলকূপ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. খাদিজা বেগম, সুঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জিন্নাহ এবং পিএস কোরবান আলী মিলন।

পরে প্রধান অতিথি হাবিবর রহমান উপজেলার বিভিন্ন গ্রামের শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে নলকূপ বিতরণ করেন।

মন্তব্য