| প্রচ্ছদ

সমালোচনার মুখে মিমি ও নুসরাত

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৪ বার

অভিনয় থেকে এবার রাজনীতির ময়দানে অভিষেক হয়েছে টালিউডের দুই জনপ্রিয় মুখ নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর।

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন নুসরাত আর যাদবপুর কেন্দ্র থেকে জয়ী হয়েছেন ও মিমি।  

জি-নিউজ জানায়, এই দুইজন প্রথমবারের মতো সোমবার দিল্লির সংসদ ভবন দর্শন করেন। শুধু সংসদ ঘুরে দেখা নয়, সেখানে গিয়ে দুজনই ছবি তোলায় ব্যস্ত হয়ে পড়েন। 

সংসদ ভবনের সামনে তোলা ছবি টুইটারে দিয়েছেন মিমি চক্রবর্তী আর নুসরাত জাহান। ছবির সঙ্গে নুসরাত লিখেছেন, 'নতুন শুরু। আমি মমতা বন্দ্যোপাধ্যায় আর বসিরহাট লোকসভা কেন্দ্রের সব মানুষকে আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাচ্ছি।'

আর মিমি লিখেছেন, 'স্বপ্নের কথা মনে রাখো এবং তার জন্য লড়াই করো।'

তবে তাদের সংসদ ভবনে তোলা সেই ছবি অনেকেই ভালো চোখে নেয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ মিমি-নুসরাতের পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

আবার কেউ সংসদে দাঁড়িয়ে তাদের সেলফি তোলা নিয়ে আক্রমণ করেছেন। তবে এসবেরই মাঝে মিমি ও নুসরাতের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। 

স্বস্তিকা তার দুই অভিনেত্রী সহকর্মীর পাশে দাঁড়িয়ে টুইটারে লিখেছেন, 'বেশ করেছে পার্লামেন্টের সামনে ছবি তুলেছে। আমরা তো শুতে বসতে সবসময়ই ছবি তুলি। এটা তাদের কাছে একটা গুরুত্বপূর্ণ দিন। মানুষই তাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাদের সংসদে যাওয়ার অধিকার রয়েছে। কোড অফ পার্লামেন্টে কোথাও বলা নেই যে জিন্স পরে সেখানে যাওয়া যাবে না। তাই দয়া করে এধরনের অকারণ সমস্যা তৈরি করা বন্ধ করুন। '

এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় মিমি ও নুসরতকে নিয়ে যারা সমালোচনা করেছেন, এমন অনেককেই পাল্টা জবাব দিতে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

মন্তব্য