| প্রচ্ছদ

সব অধিনায়ককে সেলফিবন্দি করলেন মাশরাফী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৯৪ বার। প্রকাশ: ৩০ মে ২০১৯ ।

বাকিংহাম প্যালেসের সামনে লন্ডন মলে বুধবার রাতে হয়ে গেলো বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। তাতে উপস্থিত ছিলেন অংশগ্রহণকারী দশ দলের অধিনায়ক। উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার সময় বাসে স্মরণীয় করে রাখার মতো একটি সেলফি তুলেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। তাতে ধরা পড়েছেন এবারের বিশ্বকাপের সব দলের অধিনায়ক।

চার হাজার অতিথির উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানে ছিল নাচ, গান, আতশবাজি, ক্রীড়া অনুষ্ঠান অনেক কিছুই। কিন্তু তাতে অনেকের মন ভরেনি বলে অভিযোগ উঠেছে।

অনুষ্ঠানে যাওয়ার সময় বাসে বাংলাদেশ অধিনায়ক মাশরাফীর সেলফিতে ফ্রেমবন্দি হন সব অধিনায়ক। এ সময় সবাইকে হাস্যোজ্জ্বল দেখা যায়। তাতে নড়াইল এক্সপ্রেসের কাছেই দেখা যাচ্ছে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ ও আফগানিস্তান অধিনায়ক গুলবাদিন নাইব।

এর আগে বুধবার ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে দেখা করেন মাশরাফীসহ ১০ অধিনায়ক। বাকিংহ্যাম প্যালেসে রানি সব অধিনায়কের সঙ্গে কুশলবিনিময় করেন।

বাকিংহ্যাম প্যালেসে যাওয়ার পর মাশরাফিদের অভ্যর্থনা জানান রানি দ্বিতীয় এলিজাবেথ। এ সময় রাজপরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন সেখানে। অধিনায়কদের সঙ্গে সাক্ষাৎ করেন প্রিন্স হ্যারিও। এর পর সবাইকে সঙ্গে নিয়ে ছবি তোলেন রানি এলিজাবেথ।

কেনিংটন ওভালে বৃহস্পতিবার স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপের ময়দানী লড়াই। একই ভেন্যুতে ২ জুন প্রোটিয়ারদের বিপক্ষে ম্যাচ দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

মন্তব্য