| প্রচ্ছদ

রণবীরে আস্থা নেই ক্যাটরিনার!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫০ বার

বলিউডে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে কম চর্চিত হয়নি। শোনা যায়, ক্যাটের সঙ্গে রণবীরের প্রেম টিকেছিলো চার বছর। রণবীর কাপুরের সঙ্গে ব্রেক আপের পর নিজেকে সামলাতে বেশ খানিকটা সময় লেগেছিল তার।

টাইমস অব ইন্ডিয়া জানায়, পুরনো সত্ত্বাকে ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলতে হয়েছিল তাকে। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে রণবীরের সঙ্গে প্রেম নিয়ে তেমনটাই জানিয়েছিলেন ক্যাটরিনা। এরপর আবার সেই পুরনো প্রসঙ্গ উঠে আসে নেহা ধুপিয়ার চ্যাট শো'য়ে। 

কথায় কথায় নেহা ক্যাটকে বলেন, এমন কোনও সহকর্মীর নাম নিতে যাকে তিনি কোনওদিন তার জীবনের গোপন কথা বলার জন্যে একেবারেই ভরসা করতে পারেন না। এর উত্তর দিতে অবশ্য বেশি সময় নেননি তিনি। 

তার আগেই উত্তর দিয়ে দেন ক্যাটরিনা। নাম নিলেন রণবীর কাপুরের। ওই অনুষ্ঠানে তাকে আরও প্রশ্ন করা হয়েছিল সবচেয়ে খারাপ চ্যাট শো হোস্ট তার মতে কে? এক্ষেত্রেও ছিল না কোনও দ্বিধা। 

ক্যাটরিনা জানান, সবচেয়ে খারাপ সেলেব হোস্ট হবেন বরুণ ধাওয়ান। কারণ তিনি দ্বিতীয় কোনও ব্যক্তিকে কথা বলার সুযোগই দেন না। 

একই সঙ্গে এও জানালেন, ভবিষ্যতে টাইগার শ্রফের সঙ্গে অ্যাকশন ছবি এবং রণবীর সিং-এর সঙ্গে একেবারে অন্য ধাচের কোনও ছবিতে অভিনয় করতে চান। 

ক্যাটরিনা তার আগামী ছবি 'ভারত' নিয়ে ব্যাস্ত সময় পার করছেন। ছবিতে তার বিপরীতে রয়েছেন বলিউডের হার্টথ্রব অভিনেতা সালমান খান। 

মন্তব্য