| প্রচ্ছদ

উইন্ডিজের বিপক্ষে পাকিস্তান দলে আমির, নেই মালিক

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৩ বার

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করতে যাচ্ছে পাকিস্তান। ম্যাচটির জন্য এরই মধ্যে ১২ সদস্যের দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। তাতে জায়গা পেয়েছেন জল বসন্ত থেকে সেরে ওঠা পেসার মোহাম্মদ আমির। কিন্তু ডাক মেলেনি অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের।

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মুখোমুখি হবে পাকিস্তান-উইন্ডিজ। এই লড়াইয়ের আগে গত দশটি ওডিআই ম্যাচে টানা হেরেছে পাকিস্তান। এসব ভুলে গিয়ে নতুন উদ্যমে বিশ্বকাপ শুরু করতে চায় তারা।

উইন্ডিজের বিপক্ষে লড়াইয়ের আগের দিনই ১২ সদস্যের এই দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তাতে মালিকের পাশাপাশি জায়গা পাননি মোহাম্মদ হাসনাইন ও শাহীন আফ্রিদি।

আসরে নিজেদের প্রথম ম্যাচেই খেলছেন আমির। অথচ বিশ্বকাপের জন্য প্রথম ঘোষিত দলে ছিলেনই না এই পেসার। কন্যা হারানোর শোকে কাতর ক্রিকেটার আসিফ আলীও রয়েছেন উইন্ডিজের বিপক্ষে দলে। চোট কাটিয়ে ফেরা মোহাম্মদ হাফিজ আছেন দলে। আছেন শাদাব খানও। তবে ১২ সদস্যের দল থেকে একাদশে কে বাদ পড়ছেন এ ব্যাপারে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

১২ সদস্যের পাকিস্তান দল:

ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), হারিস সোহেল, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও হাসান আলী

মন্তব্য