| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত : আহত ১০

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৭৫ বার

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন যাত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা ইটালী নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালকের সাদ্দাম প্রামাণিক (২৫)। তিনি জেলার শিবগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

আহতদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে কয়েকজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ  (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই ট্রাক চালক সাদ্দাম প্রামাণিক মারা যায়।

শজিমেকে স্থানান্তর করা গুরুতর আহতরা হলেন- গাইবান্ধা জেলা সদরের আবুল হোসেনের ছেলে মাহফুজ আহমেদ (২৮), পাবনার নজরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৩৫), জেলার শাজাহানপুর উপজেলার আফছার আলীর ছেলে ইলিয়াস আলী (৩৫), একই এলাকার আবুল কাশেমের ছেলে সুরুজ আলী (৩০) ও তার স্ত্রী মোছা. মারিয়া বেগম (২৮)।  
শেরপুর থানার এস আই ইকবাল হোসেন জানান, ঢাকা থেকে আসা বগুড়াগামী মালবাহী একটি ট্রাক (বগুড়া-ড-১১-২০০৭) বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্টো ব-১৫-১৬২২) ঢাকাগামী বাসকে ধাক্কা দেয়। এতে ট্রাকচালক ছাড়াও ১০ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা গুরুতর আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদের কয়েকজনকে শজিমেকে স্থানান্তর করা হয়।

মন্তব্য