| প্রচ্ছদ

‘বাইরের লোকে সম্পর্কটা বুঝবে না’, সালমানকে নিয়ে ক্যাটরিনা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫০ বার

সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সম্পর্কের কথা কে না জানে। এই দুই বলিউড তারকার সম্পর্কটা ঠিক কেমন? কিছুদিন আগেও সালমান-ক্যাটরিনার যে প্রেমের গুঞ্জন বলি ইন্ডাস্ট্রিতে শোনা যেত, তা কতটা সত্যি? এ নিয়ে মুখ খুললেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যাটরিনা বলেন, “অভিনেতা হিসেবে সালমানকে সম্মান করি। আমি সেটে এক হাজার শতাংশ প্রস্তুতি নিয়ে পৌঁছই। সে জন্য সালমানও আমাকে শ্রদ্ধা করে। আমাদের ইকুয়েশনটা পারস্পরিক সম্মানের। আমি একটা সীমা বজায় রাখি। সেটা অতিক্রম করে কখনও ওর সঙ্গে কথা বলি না। বাইরের লোকে আমাদের সম্পর্কটা বুঝবে না।”

শোনা যায়, ২০০৯-এ ক্যাটরিনা-সালমানের ব্রেকআপ হয়ে যায়। কিন্তু তারপরও বন্ধুত্বের সম্পর্ক নাকি বজায় রেখেছেন তারা। তারপর রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে।

সে সম্পর্কে নায়িকার মত, “যে কারও প্রতি শ্রদ্ধা থাকা উচিত। জীবনে আগে কেউ ছিলেন, তার সঙ্গে হয়তো এখনও কিছু জিনিস শেয়ার করা যায়। শ্রদ্ধা থাকলে তবেই সেটা সম্ভব।”

দীর্ঘদিন পরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এর মাধ্যমে বড়পর্দায় ফিরছে সালমান-ক্যাটরিনা জুটি। ফের তাদের রোমান্স দেখার সুযোগ পাবেন দর্শক।

মন্তব্য