| প্রচ্ছদ

হলিউডের ছবিতে শাহরুখপুত্র আরিয়ান!

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৫ বার। প্রকাশ: ০৪ জুন ২০১৯ ।

বাবা অভিনয় জগতের কিং হলেও অভিনয় তেমন একটা পছন্দ নয় বাদশা শাহরুখ খানপুত্র আরিয়ানের।

কবে বলিউডে পা রাখছেন আরিয়ান এমন প্রশ্নে বারবারই শোনা গেছে যে কথা- ক্যামেরার সামনে নয়, তার পেছনেই কাজ করতে বেশ আগ্রহী আরিয়ান। নিজেকে একজন জাদরেল নির্মাতা হিসেবে দেখতে চান তিনি। সে লক্ষ্যে এই বিষয়ে দেশের বাইরে পড়াশোনাও করছেন।

কিন্তু হঠাৎই শোনা গেল, অভিনয়ে আসছেন আরিয়ান খান। ভক্তদের এ চমকের সঙ্গে আরেকটি যে চমকজুড়ে দিলেন তিনি, সেটি হচ্ছে- বলিউড নয়, হলিউডের কোনো ছবিতে দেখা যাবে তাকে। হলিউডের রুশো ব্রাদার্সের পরিচালনায় মার্ভেল সিরিজের কোনো ছবিতে আরিয়ানের ডেব্যু হতে যাচ্ছে। হলিউডের ছবিতে কাজ করতে নাকি ভীষণভাবে আগ্রহী আরিয়ান।

আর ছেলের এমন আগ্রহকে গুরুত্ব দিয়ে শাহরুখ খান হলিউডের বিভিন্ন প্রযোজকের সঙ্গে যোগাযোগও করেছেন। হলিউডের বিভিন্ন মহলে ছেলের বায়োডাটা নিয়ে ধরনাও দিয়েছেন।

অবশ্য সম্প্রতি বিশ্বখ্যাত সিনেমা 'অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার'-এর পরিচালক জো রুশো এমন একটি ইঙ্গিত দিয়েছিলেন।

কিছুদিন আগে এক অনুষ্ঠানে জো রুশো বলেছিলেন, এবারের সুপারহিরোর ছবির জন্য আমি কোনো বলিউড তারকাকেই বেছে নিতে চাই।'

আর সে ক্ষেত্রে শাহরুখপুত্রকে মার্ভেল সিরিজের ছবির জন্য জো রুশো বেছে নিয়েছেন এমন গুঞ্জনই এখন চলছে বলিমহলে। যদিও এ বিষয়ে এখনও শাহরুখ খান কিংবা আরিয়ানের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

তবে এমন খবরে সিনেবোদ্ধাদের অনেকেই বলছেন, অভিনয়ে আসবেন না জানালেও নিজের সিদ্ধান্ত বদলেছেন আরিয়ান। হলিউড হোক বা বলিউড বাবার মতোই আরিয়ানের অভিনয়কে পেশা হিসাবে বেছে নেয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

প্রসঙ্গত ছেলে কি করবে তার স্বাধীনতা দিয়ে রেখেছেন শাহরুখ। কিছুদিন আগে শাহরুখ নিজেই জানিয়েছিলেন, বোন সুহানার মতো সিনেমায় অভিনয়ের জন্য মরিয়া নয় আরিয়ান। অভিনয় নয়, পরিচালনায় আসতে চান তিনি। সেই সময় আরিয়ান পড়াশোনা শেষে অভিজ্ঞতা নিতে করণ জোহরের সহকারী হিসেবে কাজ করবেন বলেও শোনা গিয়েছিল। তবে এখন দেখা যাচ্ছে খুব সম্ভবত পেশা নিয়ে নিজের পরিকল্পনা বদলে ফেলেছেন আরিয়ান খান।

মন্তব্য