| প্রচ্ছদ

নায়িকার ঈদের সালামি ৪ লাখ!

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮০ বার। প্রকাশ: ০৯ জুন ২০১৯ ।

ঈদুল ফিতর চলে গেলেও এখনও সর্বত্র চলছে ঈদের আমেজ। ঈদ উৎসবের অন্যতম অনুষঙ্গ হচ্ছে সালামি। বড়রা ছোটদের সালামি দিয়ে ঈদের খুশিকে আরও দ্বিগুণ করে থাকেন। অনেকে এই সালামিকে ঈদিও বলে থাকেন।  

সাধারণ মানুষের মতো শোবিজ তারকারাও ঈদ সালামি পেয়ে থাকেন। অনেকে আবার দিয়েও থাকেন। এই সালামি দেয়া-নেয়ার মধ্যে দিয়েই তারকাদের ঈদও হয়ে উঠে আনন্দময়। এবার ঈদে চিত্রনায়িকা মাহিয়া মাহি সালামি হিসেবে সর্ব সাকুল্যে ৪ লাখ টাকা পেয়েছেন বলে জানালেন। খবর সমকাল অনলাইন।

এবারের ঈদ শ্বশুরবাড়িতে উদযাপন করেছেন তিনি। স্বভাবতই নায়িকা বউ পেয়ে ঈদের খুশি আরও দ্বিগুণ হয়েছে তাদের। তাই আদরের বউকে রেকর্ড পরিমানের সালামি দিয়েছে। 

চাচাশ্বশুর, ফুফাশ্বশুর, আপু-দুলাভাই সবার কাছ থেকে পাওয়া সালামির মোটই প্রায় চার লাখ টাকা। 

শুধু যে সালামি পেয়েছেন তা কিন্তু নয়। দিয়েছেনও। দেবর-ননদদেরকে সালামি দিতে হয়েছে তার। সেই সেই অঙ্কটাও প্রায় তিন লাখ টাকার বেশি। 

মাহি বলেন, ‘জীবনে এত আনন্দ আগে পাইনি কখনো। অপুকে বিয়ে করে নতুন একটা জীবন পেয়েছি। সালামিটা বড় কথা নয়, আমাকে বউমা হিসেবে শ্বশুরবাড়ির সবাই যে পরিমাণ ভালোবাসেন তা অনেক মেয়েই পায় না। আমি পৃথিবীর সবচেয়ে সুখী একজন নারী। যেমন ক্যারিয়ার পেয়েছি তেমন সুন্দর একটি পরিবারও পেয়েছি।’

মন্তব্য