| প্রচ্ছদ

স্মিথের কাছে ক্ষমা চাইলেন বিরাট কোহলি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৬ বার

 

সমর্থকদের হয়ে স্টিভেন স্মিথের কাছে ক্ষমা চাইলেন বিরাট কোহলি। বল টেম্পারিং কাণ্ডে শাস্তি হওয়ার পরও স্মিথের প্রতি দর্শকদের এমন আচরণে বেশ কষ্টই পেয়েছেন ভারতীয় অধিনায়ক। ভবিষ্যতে সমর্থকদের এমন আচরণ না করতে অনুরোধও জানিয়েছেন বতর্মান সময়ের সেরা এই ব্যাটসম্যান। খবর : সমকাল অনলাইন।

 

‘স্যান্ডপেপার গেট'কেলেঙ্কারির সাজা কেটে ক্রিকেটে ফিরে এসেছেন ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথ। আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে রানের ফোয়ার ছুটিয়েছেন তারা। তবে বল টেম্পারিং কাণ্ডের অভিশাপ পেছন ছাড়ছে না তাদের। প্রায় প্রতিটি ম্যাচেই দর্শকদের দুয়ো শুনতে হচ্ছে এই দুই ক্রিকেটারকে।

রোববার কেনিংটন ওভালে ভারতীয় সমর্থকরা দুয়ো দিতে থাকেন স্টিভেন স্মিথকে। অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক যখন সাইডলাইনে ফিল্ডিং করছিলেন ভারতীয় সমর্থকরা তাকে ‘প্রতারক’ ‘প্রতারক’ বলে দুয়ো দিচ্ছিলেন।

নিজ দেশের সমর্থকদের এমন আচরণ ভালো লাগেনি কোহলির। মাঠেই এর প্রতিবাদ করেন তিনি। স্মিথের জন্য দর্শকদের প্রতি হাততালি দেওয়ার অনুরোধ জানান ভারতীয় অধিনায়ক।

 

 

 

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনেও বিষয়টি টানেন কোহলি। ভারতীয় সমর্থকদের পক্ষ থেকে স্টিভেন স্মিথের ক্ষমাও প্রার্থনা করেন। কোহলি বলেন,‘কি ঘটেছিল সেটা তো অনেক আগের। তারা এখন খেলায় ফিরেছে। মাঠে সর্বোচ্চটাও দিচ্ছে। তবে এভাবে কাউকে হেয় করাটা মোটেও ঠিক না।’

ভারতীয়দের উদ্দেশ্যে কোহলি বলেন, ‘আমি চাই না সমর্থক হিসেবে ভারতীয়রা খারাপ উদাহরণ তৈরি করুক। দুয়ো পাওয়ার মতো কিছুই করেনি সে। আমার এটা খারাপ লেগেছে। আমার সাথে এমন ঘটলে সেটা আমাকেও খারাপ লাগবে। আমার এটা খুবই খারাপ লেগেছে। সমর্থকদের পক্ষ থেকে আমি তার কাছে ক্ষমা চাচ্ছি।’

ম্যাচে ভারত ৩৬ রানে হারিয়েছে অস্ট্রেলিয়াকে।

মন্তব্য