| প্রচ্ছদ

তিন লাখ টাকার ঈদ সেলামি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৪ বার

 

ঈদে ছোটদের জন্য অন্যতম আনন্দের বিষয় থাকে সালামি নেওয়া। বড়দের জন্য বিষয়টি বিপরীত। তবে চিত্রনায়িকা মাহিয়া মাহির বেলায় এটি ধরা দিলো ভিন্নভাবে।


এই ঈদে বাড়ির বড় বৌ হিসেবে মাহি পেলেন বেশ বড়সড় অংকের সালামি! আর এটি এসেছে তার শ্বশুরবাড়ি থেকে। জানালেন, এবার ৩ লাখ টাকা সালামি পেয়েছেন তিনি! খবর : বাংলা টিব্রিউন।

হি জানান, প্রতিবারের মতো এবারও শ্বশুরবাড়িতে ঈদ উদযাপন করেছেন তিনি। তাদের পরিবার বেশ বড়, একান্নবর্তী। তাই আদরের পাশাপাশি সালামির অংশটাও বড়। লোকজনদের থেকে ৩ লাখ টাকা ঈদ সালামি পেয়েছেন তিনি। আবার দেবর-ননদদের তিনি সালামি দিয়েছেন ২ লাখ টাকার মতো।


মাহি বললেন, ‘অপুর সঙ্গে বিয়ে হওয়ার পর জীবনের অন্যরকম অধ্যায় আমি পেয়েছি। আর বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই ঈদ করি। অপু পরিবারের বড় ছেলে। তাই আমি পরিবারের বড় বউ। সে কারণে আমার প্রতি অন্যদের আদরটা বেশি। এমন একটি পরিবার পাওয়াটা ভাগ্যের বিষয়।’


২০১৬ সালের মে মাসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। অপুর পরিবারের নানা আয়োজনে মাহিকে বরণ করে নেন তরা। এরপর থেকেই মাহি সিলেটে ঈদ পালন করে আসছেন।


অন্যদিকে সম্প্রতি গুঞ্জন উঠেছিল অপু-মাহির সংসারে বিচ্ছেদের টান পড়েছে! সেই গুঞ্জনে এবার টান লাগবে শ্বশুরবাড়ি থেকে মাহিয়া মাহির ৩ লাখ টাকা সালামি পাওয়ার এই খবরে।বিয়ের আসরে অপু-মাহি, ছবি: সাজ্জাদ হোসেন

মন্তব্য