| প্রচ্ছদ

স্বামী কোহলির ভদ্রতায় মুগ্ধ আনুশকা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৩ বার। প্রকাশ: ১১ জুন ২০১৯ ।

প্রতিপক্ষের খেলোয়াড় স্টিভেন স্মিথকে ভারতীয় সমর্থকদের দুয়ো থেকে বাঁচাতে এগিয়ে এসে প্রশংসায় ভাসছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। খেলার মাঠে স্বামীর এমন আচরণে মুগ্ধ তার স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

ঘটনাটি ঘটে রোববার লন্ডনের কেনিংটন ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের ব্যাটিংয়ের সময়। স্টেডিয়ামের ভক্সহল প্রান্তে সীমানার কাছে ফিল্ডিং করছিলেন বল টেম্পারিংয়ের দায়ে দীর্ঘদিন নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফেরা স্মিথ। ভারতীয় সমর্থকরা তাকে বার বার দুয়ো দিচ্ছিল তাকে। ‘প্রতারক’ বলেও চিৎকার করছিলেন কেউ কেউ। বিব্রতকর এক অবস্থা।

তখন ব্যাট করছিলেন কোহলি। স্মিথকে কটাক্ষ করে ভারতীয় সমর্থকদের দুয়ো কানে আসছিলো তার। প্রতিপক্ষ খেলোয়াড়কে নিয়ে সমর্থকদের এমন আচরণ মেনে নিতে পারেননি কোহলি। নিলেন তাৎক্ষণিক পদক্ষেপ। গ্যালারির ওই অংশটার দিকে ছুটে যান ক্ষুব্ধ ভারত অধিনায়ক। ইশারায় জানিয়ে দেন, স্মিথকে দুয়ো না দিতে। বরং তার উদ্দেশে হাততালি দেওয়ার আহ্বান জানান কোহলি।

ম্যাচটিতে ৩৬ রানের জয় পায় ভারত। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে স্মিথ প্রসঙ্গেও কথা বলেন কোহেলি। জানান, ভারতীয় সমর্থকদের হয়ে অজি এই ক্রিকেটারের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

স্বামীর এমন আচরণ দেখে তার প্রতি আনুশকার ভালোবাসাটা যেন আরো বেড়ে গেলো। লাভ ইমোজি দিয়ে ওই ম্যাচের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে কোহলির উদ্দেশে তিনি লিখেছেন- “আক্রমণাত্মক খেলোয়াড়। পরার্থপর একজন মানুষ। তাই তাকে ভালোবাসাটা সহজ।”

মন্তব্য