| প্রচ্ছদ

বার্ষিক সাধারণ সভা ২৮ জুন

বগুড়া সাংবাদিক ইউনিয়নের নির্বাচন কমিশন গঠন

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২১২ বার

বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) নির্বাহী কমিটির সভায় নির্বাচন কমিশন গঠন ও বার্ষিক সাধারণ সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। সেই সঙ্গে সকল সদস্যর বার্ষিক চাঁদা পরিশোধের জন্য তারিখ ধার্য্য করা হয়েছে। বুধবার বেলা ১১টায় বিইউজে সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে নির্বাহী কমিটির সভায় এসব সিদ্ধান্ত গৃহীত হয়।

গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ৩ সদস্যের নির্বাচন কমিশনে শফিউল আযম কমলকে চেয়ারম্যান এবং আবুল কালাম আজাদ ঠান্ডা (ঠান্ডা আজাদ) ও সাজেদুর রহমান সিজুকে সদস্য নির্বাচিত করা হয়। আগামী ২৮ জুন বিইউজের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়। ওইদিন বেলা ১১টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হবে। সংগঠনের সকল সদস্যকে সাকুল্যে ১০০টাকা বার্ষিক চাঁদা হিসেবে আগামী ২০ জুনের মধ্যে পরিশোধের অনুরোধ জানিয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। 
বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন বিইউজে’র সাধারণ সম্পাদক জে এম রউফ। এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি আব্দুল মোত্তালিব মানিক, যুগ্ম সম্পাদক নাজমুল হুদা নাসিম, কোষাধ্যক্ষ সবুর আল মামুন, নির্বাহী সদস্য চপল সাহা, আব্দুর রহমান টুলু, দৈনিক করতোয়া ইউনিট চীফ মাসুদুর রহমান রানা ও দৈনিক উত্তরের খবর ইউনিট চীফ সাজেদুর রহমান সিজু। বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচন কমিশনের কাছে দায়িত্ব প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

মন্তব্য