| প্রচ্ছদ

মান্দায় প্রতিপক্ষের মারপিটে আহত ব্যক্তির মৃত্যু

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৮৯ বার। প্রকাশ: ১২ জুন ২০১৯ ।

নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আহত সোলাইমান আলী মোল্লার (৬৮) মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৪টার দিকে তিনি মারা যান। নিহত সোলাইমান মোল্লা উপজেলার মৈনম ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত ফরেজ আলী মোল্লার ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাত্র ৩ শতক জমি নিয়ে প্রতিবেশি তয়েজ উদ্দিনের সঙ্গে বিরোধ চলে আসছিল। গত ৩ জুন রাত ৮টার দিকে তারাবীর নামাজ পড়ার জন্য গ্রামের মসজিদে যাবার পথে তয়েজ উদ্দিন তার ছেলে কামরুল ইসলাম, জুয়েল রানাসহ অজ্ঞাতনামা ৪-৫ জন সোলাইমানের পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ৩টা ৪৫মিনিটে মারা যান তিনি।
মারপিটের ঘটনায় সোলাইমানের ছেলে মামুনুর রশিদ বাদি হয়ে তয়েজ উদ্দিন, কামরুল ইসলাম, জুয়েল রানাসহ ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে গত ৬ জুন মান্দা থানায় মামলা দায়ের করেন ।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মারপিটের মামলার সঙ্গে আদালতের অনুমতি সাপেক্ষে ৩০২ ধারা সম্পৃক্ত করা হবে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

মন্তব্য