| প্রচ্ছদ

৩ দিন ধরে নুসরাতের বিয়ের অনুষ্ঠান

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৭ বার। প্রকাশ: ১৩ জুন ২০১৯ ।

 

সদ্য লোকসভা নির্বাচনে ভারতের পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। এই মুহূর্তে টলিপাড়ায় নুসরাতের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে।

শোনা যাচ্ছে, প্রথমবারের মতো টালিউডে তিনিই বলিউডি কায়দায় 'ডেস্টিনেশন ওয়েডিং' করতে যাচ্ছেন। খবর ঃ সমকাল অনলাইন।

 নুসরাত জাহানের হবু স্বামী নিখিল জৈন। কলকাতার ছেলে তিনি। পেশায় কাপড় ব্যবসায়ী। তাদের অনেক দিনের জানাশোনা, প্রেম। এবার দেশের বাইরে তারা বিয়ে করছেন।

কয়েকদিন আগে খবর বেরিয়েছিল তুরস্কের ইস্তাম্বুলে বসবে নুসরাত ও নিখিলের বিয়ের আসর। ইস্তাম্বুলে নয় তুরস্কের বোদরুম শহরে হবে অনুষ্ঠান। 

১৯ থেকে ২১ জুন পর্যন্ত চলবে টালিউডের জনপ্রিয় এ অভিনেত্রীর বিয়ের আনুষ্ঠানিকিতা। তার আগে ১৬ জুন তুরস্কের উদ্দেশ্যে উড়াল দেবেন  নুসরাত ও তার পরিবারের সদস্যরা।১৭ জুন হবে নুসরত ও নিখিলের প্রাক-বিবাহ অনুষ্ঠান। আর এ পরদিন ১৮ জুন রয়েছে নুসারতের মেহেন্দি ও সঙ্গীত-এর অনুষ্ঠান। 

এরই মধ্যে নাকি আত্মীয় আর বন্ধুদের কাছে নুসরাত জাহানের বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে। কলকাতায় নায়িকার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে এখন বিয়ের ধুম লেগেছে।

জানা যাচ্ছে, নুসরাতের বিয়েতে উপস্থিত থাকছেন তার ঘনিষ্ঠ বন্ধু তথা যাদপুরের সাংসদ মিমি চক্রবর্তী। থাকছেন, অভিনেত্রীর স্কুলের বেশকিছু বন্ধু-বান্ধবী। আমন্ত্রণ পাঠানো হয়েছে টালিগঞ্জের বেশকিছু তারকাকেও। 

মন্তব্য