| প্রচ্ছদ

শেরপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৫৩ বার

বগুড়ার শেরপুরে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম মো. মনিরুল ইসলাম (২২)। বৃহস্পতিবার সকালে উপজেলার খানপুর ইউনিয়নের কয়েরখালী গ্রামস্থ বাড়ির নিজ শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পুলিশের ধারণা, পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে দিতে রাজী না হওয়ায় পরিবারের সদস্যদের ওপর অভিমান করে ঘরের সেলিং ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতা মনিরুল ইসলাম আত্মহত্যা করেছেন।


শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গফুর এই তথ্য নিশ্চিত করে জানান, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন মনিরুল ইসলাম। কিন্তু পরদিন গতকাল বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজন মনিরের কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান।


পরে থানায় সংবাদ দেয়া হলে ঘটনাস্থল নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়। পুলিশের এই কর্মকর্তা জানান, রাতের কোন এক সময় শয়নকক্ষে লাগানো ফ্যানের সঙ্গে গামছা লাগিয়ে আত্মহত্যা করেন অভিমানী স্বেচ্ছাসেবকলীগ নেতা মনিরুল ইসলাম। উক্ত ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। এদিকে জানতে চাইলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব ও সাধারণ সম্পাদক নূরে আলম সানী জানান, স্বেচ্ছাসেবকলীগের খানপুর ইউনিয়নে এখনও পুর্নাঙ্গ কমিটি ঘোষিত হয়নি। তাই মনিরুল দলের তেমন কোন পদে ছিলেন না। তবে তিনি ইউনিয়ন কমিটির অন্যতম সদস্য হিসেবে দলের জন্য সক্রীয়ভাবে কাজ করতেন বলে জানান এই দুই স্বেচ্ছাসেবকলীগ নেতা।
 

মন্তব্য