| প্রচ্ছদ

সারিয়াকান্দিতে মারপিটে গরু চোর নিহত

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৫৬ বার

বগুড়ার সায়িাকান্দিতে বদরুল (৫০) নামে গরু চোর কতিপয় যুবকদের মারপিটে নিহত হয়েছে। বদরুল উপজেলার নারচী ইউনিয়নের শেখাহাতি গ্রামের হাসেন আলীর ছেলে ।


এলাকাবাসী সূত্রে জানাগেছে ,বুধবার রাতে শেখাহাতি গ্রামে তোতা প্রামানিকের ছেলে হাবিলের একটি গরু চুরি হয় । মধ্যরাতে গরু চুরির ঘটনা মাইকে প্রচার করলে গ্রাম বাসী গরু সহ চোরকে পাশ্ববর্তী গাবতলী উপজেলা সীমানা সংলগ্ন টাইগাড়ী বিলের নিকট থেকে আটক করে। সেখান থেকে শেখাহাতি গ্রামে নিয়ে এসে গাছের সাথে বেঁধে রেখে মারপিট করা হয় । তাদের পিটুনিতে সে ঘটনা স্থলে মারা যায় । থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে । 


 নিহত বদরুলের স্ত্রী মাবিয়া জানান,রাত ১২ টার সময় আমার স্বামীকে ওই গ্রামের জাকির হোসেন ওরফে তেনজু মেম্বারের নেতৃত্বে একদল যুবক বাড়ী থেকে তুলে নিয়ে যায়। পরে আমার স্বামী আর বাড়ীতে ফিরে আসেনি । রাত ৩টায় জানতে পারি ওই মেম্বারের বাড়ীর পাশের গাছের সাথে বেঁধে রেখে আমার স্বামীকে মারপিট করা হচ্ছে । ইউপি নির্বাচনের জেরকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে আমার স্বামীকে মেরে ফেলা হয়েছে ।


বৃহস্পতিবার দুপুরে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল -আমিন জানান, গরুসহ হাতে নাতে ধরা পড়ায় গন পিটুনিতে মারা গেছে । ময়না তদন্তের পর রিপোট দেখে মামলা নেওয়া হবে ।
 

মন্তব্য