| প্রচ্ছদ

রাণীনগরে বেপরোয়া পিকআপ ভ্যানকে জনতার ধাওয়াঃ আটকের পর গাড়ীতে মিলল ফেন্সিডিল !

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ১২৬ বার। প্রকাশ: ১৩ জুন ২০১৯ ।

নওগাঁর রাণীনগরে জনতাকর্তৃক বেপরোয়া এক পিকআপ ভ্যানকে ধাওয়া করে আটকের পর গাড়ী থেকে মিলল ১শত ৫৫ বোতল ফেন্সিডিল,তিন পিচ ইয়াবা,নগদ ২০ হাজার টাকা । পরে উদ্ধারকৃত মাদক,পিকআপভ্যান ও টাকাসহ চালক শামিম হোসেন (৩২) কে থানাপুলিশে সোর্পদ করেছে জনতা। বৃহস্পতিবার সকালে উপজেলার আদমদীঘি-আবাদপুকুর রাস্তার ভেটি এলাকায় এঘটনা ঘটে। তবে ওই গাড়ীতে আরো কিছু ফেন্সিডিল থাকলেও স্থানীয় কয়েকজন বখাটে লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। আটক শামিম ঢাকার মিরপুর পল্লবী ৩ নং এভিনিউ এলাকার মৃত ছামছদ্দীনের ছেলে । 


জানাগেছে,আটক পিকআপটি খুব সকালে নওগাঁর সাপাহার থেকে আদমদীঘি হয়ে রাণীনগরের আবাদপুকুর এলাকার রাস্তা দিয়ে ঢাকায় যাচ্ছিল। এসময় আদমদীঘি এলাকায় পিকআপটি একটি অটো রিক্সাকে ধাক্কা দিয়ে আসার কিছুদুর পরেই আরো একটি অটোভ্যানকে ধাক্কা দেয়। এসময় বিষয়টি মোবাইলে জানাজানি হলে স্থানীয় জনতা মোটরসাইকেল নিয়ে পিকআপকে ধাওয়া করতে থাকলে রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়নের ভেটি এলাকায় দিলবর রহমানের আরো একটি ভটভটিকে ধাক্কা দেয়। এসময় লোকজন পিকআপটি আটক করে পারইল নিয়ে যায় । পিকআপটি তল্লাশী করে ১শত ৫৫ বোতল ফেন্সিডিল,তিন পিচ ইয়াবা,নগদ ২০ হাজার টাকা উদ্ধার করে পুলিশকে খবর দিলে থানাপুলিশ মাদক ও পিকআপ উদ্ধার ও চালককে আটক করে থানায় নিয়ে আসে। ওই গাড়ীতে থাকা বেশ কিছু ফেন্সিডিল স্থানীয় বখাটেরা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। এব্যপারে পাইল ইউনিয়নের চৌকিদার গোলাপ চন্দ্র জানান, লুট হওয়া এক বস্তা ফেন্সিডিল উদ্ধার করেছি । এর পরেও কিছু মাদক খোয়া গেছে বলে ধারনা করছেন তিনি । 


এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,গাড়ী আটকের পর কিছু মাদক খোয়া গেছে বলে শোনা যাচ্ছে । তবে যারাই এর সাথে জড়িত থাক বিষয়টি ক্ষতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মাদক উদ্ধারের ঘটনায় থানায় মামলা রুজুর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।# 
 

মন্তব্য