| প্রচ্ছদ

প্রকাশ্যে ছিনতাইকালে পাঁচ নারী আটক

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১১০ বার। প্রকাশ: ১৪ জুন ২০১৯ ।

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাজারে প্রকাশ্যে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাইকালে পাঁচ নারীকে হাতেনাতে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছিনতাই করে গিলে ফেলা মালাটি চিকিৎসকের সহায়তায় উদ্ধারের চেষ্টা চলছে।

ছিনতাইয়ের শিকার হাসিনা বেগম উপজেলার ভবানীপুর গ্রামের শাহাদৎ হোসেনের স্ত্রী।

আটককৃতরা হলেন- ঢাকার সাভারের পোড়াবাড়ি এলাকার জাহিদুল ইসলামের মেয়ে ফাতেমা খাতুন (১৯), একই এলাকার সুজা মিয়ার স্ত্রী তাসলিমা খাতুন (৩০), পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি গ্রামের হাসান আলীর স্ত্রী রুমা খাতুন (২০), মৃত হালিম উদ্দিনের মেয়ে আয়শা খাতুন (৪৫) ও রয়েল আলীর মেয়ে আঁখি খাতুন (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর বারোটার দিকে হালিমা খাতুন দুই মেয়েসহ বনপাড়া বাজারের সিএনজি স্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন। এ সময় অভিযুক্তরা সেখানে কৌশলে হাসিনা বেগমকে ঘিরে ফেলে তার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইনটি ছিঁড়ে নেয়। এ সময় তারা সেখান থেকে সটকে পড়ার চেষ্টা করলে তার দুই মেয়ে বুঝতে পেরে চেইনসহ ছিনতাইকারী আয়েশা খাতুনকে ধরে ফেলে। কিন্তু ধস্তাধস্তির একপর্যায়ে আয়শা চেইনটি গিলে ফেলেন। পরে দুই মেয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে ধরে পরে পুলিশে সোপর্দ করে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নজমুল হক বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, আয়শাসহ আটককৃতরা চেইন ছিনতাই ও গিলে ফেলার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য