| প্রচ্ছদ

অনুশীলনে মুশফিকের ইনজুরি

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৫ বার

সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ। ঠিক তার দু দিন আগে মুশফিকুর রহিমের ইনজুরি নিঃসন্দেহে বিরাট ধাক্কা বাংলাদেশের জন্য।

শনিবার সমারসেট কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডের নেটে ব্যাটিং অনুশীলনের সময় ব্যথা পেয়েছেন মুশফিক। মোস্তাফিজুর রহমানের একটি লাফিয়ে ওঠা বল তার ডান কনুইয়ে আঘাত করেছে। 

ড্রেসিংরুমে ফেরার পথে ব্যথায় কাতরাচ্ছিলেন মুশফিক। যদিও আঘাত কতটা গুরুতর তা জানা যায়নি। আঘাতের জায়গায় বরফ দেওয়া হচ্ছে। পাশাপাশি ড্রেসিং রুমের ভেতরেই প্রাথমিক চিকিৎসা চলছে এই উইকেটকিপার-ব্যাটসম্যানের। খবর বাংলা ট্রিবিউন।

পরে সংবাদ সম্মেলনে তামিম ইকবাল জানিয়েছেন, ‘আমরা পাশাপাশি নেটে ব্যাট করছিলাম। প্র্যাকটিসের সময় দেখলাম মুশফিক ব্যথা পেয়েছে। তবে সিরিয়াস কিছু বলে মনে হয়নি। আসলে ১২/১৩ ঘণ্টার আগে এ ব্যাপারে কিছু বলা সম্ভব নয়।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবেদ ইমামও পরিষ্কার করে কিছু জানাতে পারেননি। শুধু বলেছেন, ‘মুশফিকের প্রাথমিক চিকিৎসা চলছে। এ ধরনের আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে কিছু বলা সম্ভব নয়। আমাদের অপেক্ষা করতে হবে।’

বিশ্বকাপে ভালো ছন্দে আছেন মুশফিক। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে খেলেছেন ৭৮ রানের ম্যাচ জেতানো ইনিংস। ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ হেরে গেলেও ৪৪ রানের দৃঢ়তাপূর্ণ ইনিংস এসেছে তার ব্যাট থেকে। 

মন্তব্য