| প্রচ্ছদ

ঋণ শোধ করতে না পারায় বগুড়ায় গ্যাস টেবলেট খেয়ে দম্পতির আত্মহত্যা

পুণ্ড্রকথা রিপোর্ট
পঠিত হয়েছে ৪৮০ বার

বগুড়ায় ঋণ পরিশোধ করতে না পারায় গ্যাস ট্যাবলেট সেবন করে এক দম্পতি আত্মহত্যা করেছে। শনিবার সদরের এরুলিয়ার শিকারপুর এলাকায় ওই ঘটনা ঘটে। তারা হলেন ওই গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মঞ্জু মিয়া (৪০) ও তার স্ত্রী সাবিনা বেগম (৩৫)।


স্থানীয়রা জানান, নি:সন্তান মঞ্জু মিয়া বিভিন্ন এনজিও ও সুদের ব্যবসায়ীদের নিকট থেকে প্রায় ৩ লাখ টাকা ঋণ নেন। সুদে আসলে এই টাকা প্রায় দ্বিগুন হয়। এই টাকা পরিশোধ করার জন্য ঋনদাতারা চাপ দিতে থাকেন। এরই এক পর্যায়ে শনিবার সকাল ১০টার দিক স্বামী ও স্ত্রী দু’জনেই গ্যাস ট্যাবলেট পান করেন। এতে তারা অসুস্থ হয়ে পড়লে প্রতিবেশিরা টের পেয়ে তাদেরকে উদ্ধার করে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় মঞ্জু মিয়া ও বিকেল ৫টায় তার স্ত্রী মারা যান। 


স্থানীয় এরুলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার লিটন মিয়া জানান, সকালে এই দম্পতি গ্যাস ট্যাবলেট খেলে অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে হাসপাতালে ভর্তির পর মারা যান। তাদের কোন সন্তান নেই বলেও তিনি জানান।


মেডিকেল কলেজ সংলগ্ন সিলিমপুর ফাঁড়ির ইনচার্জ এসআ্ই আব্দুল আজিজ মন্ডল ওই দম্পতির মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, 'এরা গ্যাস ট্যাবলেট খেয়েছিল বলে জানতে পেরেছি।'

মন্তব্য