| প্রচ্ছদ

বলিউডে ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক, ফের জুটি আমির-কারিনা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৪ বার। প্রকাশ: ১৬ জুন ২০১৯ ।

হলিউডের অন্যতম সফলতম মুভি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক আসছে বলিউডে, এ খবর ইতিমধ্যে সবার জানা হয়ে গেছে। এতে মূল চরিত্রের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন আমির খানও। নতুন খবর হচ্ছে, তার বিপরীতে থাকছেন কারিনা কাপুর।

‘থ্রি ইডিয়টস’ সিনেমায় আমির খানের সঙ্গে কারিনা কাপুর খানের জমজমাট রসায়ন দেখেছিল দর্শকেরা। আবারও মিস্টার পারফেকশনিস্টের নায়িকা হতে যাচ্ছেন ছোট নবাব সাইফ আলী খানের স্ত্রী।

হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক নিয়ে আমির খানের এখনকার ব্যস্ততা। মার্চে নিজের জন্মদিনে ‘লাল সিং চাড্ডা’ নামের সিনেমাটির ঘোষণা দিলেও বিস্তারিত জানাননি। তবে শোনা যাচ্ছে, প্রধান নারী চরিত্রে থাকছেন কারিনা।

১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল মার্কিন চলচ্চিত্র ফরেস্ট গাম্প। এই চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য টম হ্যাংক্‌স্ সেরা অভিনেতা হিসেবে ৬৭ তম অস্কার পুরস্কার লাভ করেছিলেন। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রবার্ট জেমেকিস। দুই দশকেরও বেশি সময় ধরে সিনেমাটিকে নিয়ে এখনো মানুষের সমান আগ্রহ। 

বলিউড সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সম্প্রতি পরিচালক অদ্বৈত চন্দন সিনেমাটির জন্য কারিনাকে প্রস্তাব দিয়েছেন।  লন্ডনে ‘অ্যাংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিং শেষ করে নির্মাতার সঙ্গে বৈঠকে বসবেন তিনি।

শোনা যাচ্ছে, আমির খানের সঙ্গে ছবির প্রস্তাব পেয়েই উচ্ছ্বসিত কারিনা। কারণ তার ক্যারিয়ারের সবচেয়ে বড় সফলতম ছবি থ্রি ইডিয়টস এসেছে আমিরের সঙ্গে জুটি বেঁধেই।

সিক্রেট সুপারস্টার মুভির সাফল্যে ইতিমধ্যে প্রশংসিত অদ্বৈত। ছবিটিতেও ছিলেন আমির খান। এবার আমিরের সঙ্গে কারিনাকেও রাখছেন পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা-তে। চলতি বছরের অক্টোবরে ফরেস্ট গাম্পের রিমেক ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে।

মন্তব্য