| প্রচ্ছদ

রণবীরের সেলফিতে বাংলাদেশর পিয়া

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৭ বার। প্রকাশ: ১৮ জুন ২০১৯ ।

জান্নাতুল ফেরদৌস পিয়া ও রণবীর সিং দু'জনই মডেল ও অভিনয়শিল্পী। কিন্তু তাদের একজন স্বদেশি, অন্যজন ভারতীয়। তাই এক ফ্রেমে এই দুই তারকাকে দেখে কারও মনে হতেই পারে- এই দুই তারকা একসঙ্গে কোনো কাজ করছেন। বিষয়টা ঠিক তা নয়, পিয়া নিজেই জানালেন, বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে দুই দেশের দুই প্রতিনিধি হয়ে ইংল্যান্ডে গিয়েছেন তারা।

পিয়া গাজী টিভির জন্য বিশ্বকাপ ক্রিকেট উপস্থাপনা করতে গিয়েছেন। আর রণবীর সিং গিয়েছেন তার নতুন ছবির শুটিংয়ে। তারই ফাঁকে ভারতীয় দলের খোলোয়াড়াদের উৎসাহ জোগাতে মাঠেও হাজির হয়েছিলেন। এক কথায় তারা দু'জনে দুই দেশের ক্রিকেট দলের প্রতিনিধি হয়ে মাঠে উপস্থিত ছিলেন। বিভিন্ন তারকার সাক্ষাৎকার নিতে গিয়েই মূলত রণবীরের সঙ্গে দেখা। আর প্রিয় অভিনেতাকে দেখে সেলফি তোলার আবদার করেছিলেন পিয়া। রণবীরও পিয়াকে নিরাশ করেননি।

আন্তর্জাতিক এই মডেল ও বাংলাদেশের আলোচিত তারকা পিয়ার সঙ্গে রণবীর নিজেই কয়েকটি সেলফি তুলেছেন। সেইসঙ্গে একে অপরের ক্রিকেট দলের প্রতি শুভকামনাও জানিয়েছেন। সেই স্মরণীয় মুহূর্তটা কেমন ছিল, তা সবাইকে জানিয়ে দিতেও দেরি করেননি পিয়া। রণবীর সিংয়ের সঙ্গে তোলা সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিতেও দেরি করেননি।

মন্তব্য