| প্রচ্ছদ

সাকিব বন্দনায় ইরফান পাঠান

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৪ বার

১২৪ রানের হার না মানা ইনিংস খেলে বাংলাদেশকে ঐতিহাসিক জয় এনে দিয়েছেন সাকিব আল হাসান। স্বাভাবিকভাবেই প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। বিশ্বসেরা অলরাউন্ডারের ভূয়সী প্রশংসা করেছেন সাবেক ভারতীয় পেসার ইরফান পাঠান।

বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। টাইগারদের অনন্য সাধারণ এই জয়ের নেপথ্য নায়ক সাকিব। বল হাতে ২ উইকেট শিকারের পর ব্যাটিংয়ে ৯৯ বলে ১৬ চারে ১২৪ রানের অনবদ্য ইনিংস খেলেন তিনি। দলকে জিতিয়ে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন বিশ্বসেরা ক্রিকেটার।

সাকিবের দর্শনীয় এই অলরাউন্ড পারফরম্যান্সে বিমুগ্ধ পাঠান। তার বন্দনা করে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন- দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে বাংলাদেশ। এখন আবার দুর্দান্তভাবে উইন্ডিজের বিপক্ষে রান তাড়া করল তারা। দলকে জেতানোর জন্য খাঁটি/প্রকৃত উজ্জ্বল পারফরম্যান্স ছিল সাকিবের।

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দারুণভাবে বিশ্বকাপ যাত্রা করে বাংলাদেশ। পরের ম্যাচে নিউজিল্যান্ডের সঙ্গে লড়ে হেরে যান লাল-সবুজ জার্সিধারীরা। ইংল্যান্ডের কাছে শেষ পর্যন্ত পরাজিত হন তারা। আর শ্রীলংকার বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। সবশেষ ম্যাচে ক্যারিবীয়দের উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে মাশরাফি বাহিনী।

মন্তব্য