| প্রচ্ছদ

নওগাঁর ধামইরহাটের পাট ক্ষেত থেকে চাচাতো দুই ভাইয়ের লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১২০ বার। প্রকাশ: ১৮ জুন ২০১৯ ।

নওগাঁর ধামইরহাট উপজেলার পরানপুর গ্রামের একটি পাট ক্ষেত থেকে দুই যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের পরানপুর গ্রামের নির্জন এলাকার পাট ক্ষেত থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, গত ১৩ জুন বৃহস্পতিবার জয়পুরহাট সদরের পশ্চিম বিল্লাহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে রিমন হোসেন (১৬) ও শহিদুলের ভাই জহুরুল ইসলামের ছেলে জাকির হোসেন (১৬) নামের দুই চাচাতো ভাই ইজিবাইক নিয়ে যাত্রী পরিবহনের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি র্ফিরে নাই। রাতে বাড়ী না ফেরায় শুক্রবার সকালে পরিবারের লোকজন জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। শহরে মাইকিং করেও খোঁজ করার চেষ্ঠা করে পরিবারের সদস্যরা। 
ঘটনার ৪দিন পর আজ মঙ্গলবার সকালে নওগাঁর ধামইরহাট-বদলগাছী ও জয়পুরহাট জেলার সীমান্ত এলাকায় পরানপুর গ্রামের ওই নির্জন পাট ক্ষেতের আশেপাশে স্থানীরা মাঠে কাজ করতে গিয়ে পাট ক্ষেত থেকে পচা দুর্গন্ধ বের হলে ওই পাঠ ক্ষেতের মধ্যে গিয়ে দুই যুবকের অর্ধ গলিত মৃতদেহ দেখতে পেয়ে থানায় সংবাদ দেন। সংবাদ পেয়ে পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। 
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, নিহতরা জয়পুরহাট জেলা সদরের বাসিন্দা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, চার-পাঁচ দিন আগে তাদেরকে হত্যা করে নির্জন ওই স্থানে লাশ ফেলে রেখে গেছে দূর্বৃত্তরা। এ ব্যাপারে ধামইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

 

মন্তব্য