| প্রচ্ছদ

‘ভাবছি এখন মডেলিংয়েও কিছুটা সময় দেবো’

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫০ বার

 

মাহিয়া মাহি। অভিনেত্রী ও মডেল। আগামী ১৯ জুলাই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ছবি 'অবতার'। মাহমুদ হাসান শিকদার পরিচালিত এ ছবি ও অন্যান্য বিষয়ে কথা হয় তার সঙ্গে- খবর ঃ সমকাল অনলাইন।

 

গৎবাঁধা ছবিতে অভিনয় করবেন না- এই ঘোষণা দেওয়ার পর থেকে বাছাই করে চলচ্চিত্রে কাজ করেছেন। সে হিসেবে 'অবতার'-এর গল্প ও চরিত্র কতটা আলাদা বলে ধরে নেওয়া যায়?

 

গল্পই 'অবতার' ছবির প্রাণ। অভিনয়ের আগে এ ছবির চরিত্র আমার অন্যান্য ছবি থেকে কতটা আলাদা তা যাচাই করে নিয়েছি। আগে অভিনয় করিনি এমন চরিত্রই খুঁজি। প্রতিবারই দর্শকদের সামনে নতুনরূপে আসতে চাই। সবশেষে বলতে পারি, ছবির গল্প দর্শককে ভাবাবে। 

 

ছবির গল্প কী নিয়ে?

 

মানবসভ্যতার শুরু থেকে ভালো আর মন্দের ভারসাম্য দোদুল্যমান। সভ্যতা ভারসাম্যহীন। অশুভ শক্তি এসে ভর করেছে সর্বত্র। সবকিছুতে অস্থিরতা। খাদ্যে মেশানো হচ্ছে বিষ। ধর্ষিত হচ্ছে শিশু। মানবসভ্যতার কোথাও দেবতার আগমনী বার্তা নেই। তবুও সভ্যতার দায় মেটাতে এগিয়ে আসেন কেউ কেউ। হাতে নেন মুক্তির ঝান্ডা, হন অবতার। এই অবতারদের গল্প নিয়েই এই ছবির কাহিনী। 

 

'অবতার' নিয়ে কেমন আশাবাদী?

 

এ সময়ে যে ছবিগুলোয় অভিনয় করেছি, তার সবগুলো গল্প, চরিত্র, নির্মাণের দিকে থেকে আলাদা। একটি ছবির সঙ্গে আরেকটি তুলনা করা ঠিক হবে না। তা ছাড়া প্রতিটি ছবিই নির্মাণ করা হয় দর্শকের ভালো লাগার কথা ভেবে। 'অবতার' ছবিতেও দর্শকের ভালো লাগার সব উপকরণ আছে। যে জন্য ছবিটি দর্শকের মনোযোগ কাড়বে বলেই মনে করছি। 

মডেলিং নিয়ে কিছু ভাবছেন?

 

অভিনয়ের ব্যস্ততায় নতুন কোনো বিজ্ঞাপনে কাজ করা হয়নি। ছবির কাজ কিছুটা কমেছে। ভাবছি এখন মডেলিংয়ের জন্য কিছুটা সময় দেব। আশা করছি শিগগিরই নতুন বিজ্ঞাপনে আমাকে দেখা যাবে। 

 

গেল ঈদ আনন্দমেলায় অংশ নিয়েছেন। আসছে ঈদে কোনো ঈদ আয়োজনে আপনাকে দেখা যাবে?

আনন্দমেলা নিয়ে বেশ সাড়া পেয়েছি। আসছে ঈদে কিছু সেলিব্রেটি শোতে অংশগ্রহণের কথা চলছে।

 

মন্তব্য