| প্রচ্ছদ

১৯ বছর পর অভিনয়ে ফিরেই আলোচিত চৈতি

পুন্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৬ বার। প্রকাশ: ১৯ জুন ২০১৯ ।

দীর্ঘ উনিশ বছর পর আবারও পর্দায় ফিরলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী লামিয়া তাবাসসুম চৈতি। ফিরেই বেশ আলোচিত তিনি।

আজ থেকে ২৫ বছর আগে কলকাতার এক নির্মাতার পরিচালনায় একটি রঙের বিজ্ঞাপনে মনির খান শিমুলের সঙ্গে অভিনয় করেছিলেন। এত বছর পর আবারও সেই বিজ্ঞাপনের সিক্যুয়াল নিয়ে পর্দায় ফিরলেন চৈতি। সঙ্গে রয়েছেন সেই পুরনো সহকর্মী মনির খান শিমুল। দীর্ঘ দিন পর চৈতির এ ফেরাটা বেশ আলোচনার জন্ম দিয়েছে মিডিয়ায়। খবর যুগান্তর অনলাইন।

অনেক দর্শকই সিক্যুয়াল এ বিজ্ঞাপনে তাদের ফেলে আসা দিনগেুলোকেই খুঁজে বেড়াচ্ছেন বারবার। বিজ্ঞাপনটি প্রচারের শুরুর দিন থেকেই পুরনো সহকর্মীসহ পরিচিতজন তো বটেই, পাশাপাশি দর্শকের কাছ থেকেও বেশ প্রশংসা ও অভিনন্দন বার্তা পাচ্ছেন তিনি। নতুন বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব।

নতুনভাবে কাজে ফেরা প্রসঙ্গে চৈতি বলেন, ‘আমাদের দেশে বিজ্ঞাপন জগতে এটি রীতিমতো রেকর্ড। কারণ এবারই প্রথম কোনো বিজ্ঞাপনের এতটা বছর পর সিক্যুয়াল নির্মিত হল। আমাকে উৎসাহিত করে আমার প্রিয় কর্মস্থলে এতটা বছর পর ফিরিয়ে আনার ক্ষেত্রে সংশ্লিষ্ট প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ। তাই এখানে নিয়মিত কাজ করার আরও উৎসাহ পাচ্ছি আমি। এখন থেকে টুকটাক কাজ করার ইচ্ছা পোষণ করছি।’ চৈতি বর্তমানে রাজধানীর উত্তরায় একটি ইংলিশ মিডিয়াম স্কুলে শিক্ষকতা করছেন।

মন্তব্য