| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে ইজিবাইক চালক খুন!

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৭৬ বার

বগুড়ার ধুনট উপজেলার বড়বিলা গ্রামের ইজি বাইক চালক ফরহাদ আলীর (১৮) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টায় কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের হরিনাথপুর মধ্যপাড়ার এক পরিত্যক্ত বাড়ির গর্ত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত ফরহাদ ধুনট উপজেলার বড়বিলা গ্রামের তাজেম মন্ডলের পুত্র। 

কাজিপুর থানার এসআই আব্দুল লতিফ জানান, হরিনাথপুর গ্রামে একটি পরিত্যক্ত বাড়ির গর্ত থেকে ফরহাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে নিহতের বাবা তাজেম মন্ডল ছেলের মৃতদেহ সনাক্ত করেছেন। এক প্রশ্নের জবাবে ওই কর্মকর্তা বলেন, নিহতের গলায় ক্ষতচিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর লাশ গর্তে ফেলে রাখা হয়েছে। ময়না তদন্তের জন্যে লাশ জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

কাজিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গৌতম চন্দ্র মালী জানান, ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নে বড়বিলা গ্রাম অবস্থিত। ধুনট-গোসাইবাড়ী সড়কের আংশিক রয়েছে কাজিপুর উপজেলার হরিনাথপুর গ্রামের মধ্যদিয়ে। স্থানীয় লোকজন মৃতদেহ দেখতে পাওয়ার পর থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে। ইজিবাইক চালক ফরহাদের মৃত্যুর কারন এখনো জানা যায়নি।

মন্তব্য