| প্রচ্ছদ

আনমনে ঋত্বিক, দ্বিধাগ্রস্ত জয়া

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৪ বার

জয়া-ঋত্বিক দুজনে ২০১৬ সালে কাজ করেছেন ইন্দ্রনীল রায় চৌধুরী পরিচালিত 'ভালোবাসার শহর: দ্য সিটি অব লাভ' নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। আবারও তাদের দেখা যাবে একই ফ্রেমে। খবর সসমকাল অনলাইন

তবে এবার স্বল্পদের্ঘ্য ছবিতে নয়, 'বিনি সুতোয়' নামে পূর্ন্যদৈর্ঘ্য ছবিতে। এটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। সম্প্রতি চলচ্চিত্রটির স্থিরচিত্র প্রকাশ হয়েছে। যেখানে একটি গাড়িতে বসে আছেন তারা। ঋত্বিক কিছুটা আনমনে হয়ে আছেন আর দ্বিধাগ্রস্ত জয়া আহসান।

চলচ্চিত্রটি নিয়ে জয়া বলেন, 'পরিচালক অতনু ঘোষের পূর্বের কাজ, নতুন ছবির গল্প ও চরিত্রের প্রতি ভীষণ আকর্ষণ থেকেই এ ছবিতে কাজ করার সিদ্ধন্ত নিয়েছি। এতে আমি অভিনয় করছি শ্রাবণী বড়ুয়া চরিত্রে, আর ঋত্বিককে দেখা যাবে কাজল সরকারের ভূমিকায়।'

ছবির গল্পে দেখা যাবে, এক রিয়েলিটি শোতে কাকতালীয়ভাবে দেখা হয় দুজনের। অডিশন শেষ হওয়ার পর একটা জায়গা পেরিয়ে বাসে উঠতে গিয়ে শ্রাবণী [জয়া] পড়ে যায়। তার এই অবস্থা দেখে ছুটে আসেন কাজল [ঋত্বিক]। এভাবে দুজনের মধ্যে একটি যোগসূত্র তৈরি হয়। এভাবেই এগিয়ে যায় গল্প। গত ফেব্রুয়ারি থেকে কলকাতা ও টাকিতে এর শুটিং শুরু হয়।

ছবির জন্য গানগুলো তৈরি করছেন দেবজ্যোতি মিশ্র। যেগুলোর মধ্যে একটি বিশেষ গানে কণ্ঠ দেবেন জয়া। সবকিছু ঠিক থাকলে এ বছরই মুক্তি পাবে 'বিনি সুতোয়', জানালেন জয়া।

মন্তব্য